অক্সিজেন সামাজিক সংগঠনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

অক্সিজেন সামাজিক সংগঠনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

অক্সিজেন সামাজিক সংগঠনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সিলেটের দিনকাল ডেস্ক:
অক্সিজেন সামাজিক সংগঠনের উদ্যোগে ও রিচ ম্যাটেসের সৌজন্যে লালা দীঘিরপাড় আরবান স্লাম আনন্দ স্কুলের শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১১ জানুয়ারি শনিবার সকাল সাড়ে ১১টায় সিলেট নগরীর লালাদিঘীরপাড়স্থ কাউন্সিলর কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

অক্সিজেন সামাজিক সংগঠনের সভাপতি লিয়াকত খানের সভাপতিত্বে ও মো. আবুল হাসনাতের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আরবান স্লাম আনন্দ স্কুলে শিক্ষার্থীরা জায়গার অভাবে অনেক কষ্টে পড়াশোনা চালিয়ে যাচ্ছে। আশা করি খুব শীঘ্রই এই স্কুলের শিক্ষার্থীদের জন্য একটি জায়গার ব্যবস্থা করে দেওয়া হবে। তিনি বলেন, এসব সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহতি উদ্যোগ। তিনি সকলকে সুবিধা বঞ্চিতদের পাশে দাড়ানোর আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, ১১নং ওয়ার্ড কমিশনার রফিকুল ইসলাম ঝলক, সুপ্রীম কোর্টের আইনজীবি ও শ্রীহট্ট সংস্কৃতি কলেজের অধ্যক্ষ এড. দিলীপ কুমার দাশ চৌধুরী, কোম্পানীগঞ্জ উন্নয়ন পরিবেশের চেয়ারম্যান মো. শামীম আজাদ, বক্তব্য রাখেন মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি।

উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলার সাধারণ সম্পাদক ও অক্সিজেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক অভিজিৎ দাস, সিরাজুল ইসলাম, মো. মাহবুব, মো. জয়েদুজ্জামান মাসুদ, এ. আর শিহাব, রানওয়ে মনোনিয়াক এইচ ডি ইমন, সচিব রাজস্রী রায় প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল