অতিরিক্ত পুলিশ সুপার করে ৫ কর্মকর্তাকে সিলেটে পদায়ন – দৈনিক সিলেটের দিনকাল

অতিরিক্ত পুলিশ সুপার করে ৫ কর্মকর্তাকে সিলেটে পদায়ন

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, মে ৬, ২০২১

অতিরিক্ত পুলিশ সুপার করে ৫ কর্মকর্তাকে সিলেটে পদায়ন

নিজস্ব প্রতিবেদক :: অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ১০৫ পুলিশ কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। এই ১০৫ জনের মধ্যে সিলেট বিভাগে পদায়ন করা হয়েছে ৫ পুলিশ কর্মকর্তাকে। এর মধ্যে সিলেট মহানগর পুলিশে (এসএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পাচ্ছেন দু’জন।

বাকি তিনজনের মধ্যে একজন হবিগঞ্জে, সুনামগঞ্জে একজন ও ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, সিলেট-এ একজনকে পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের পদোন্নতি ও পদায়নের বিষয়টি জানানো হয়।

আদেশে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাদের (নামের পাশে) উল্লেখিত স্থানে পদায়ন বা বদলি করা হলো।

আইজিপি স্বাক্ষরিত অফিস আদেশ সূত্রে জানা গেছে, পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা (টিআর)-এর সহাকারী পুলিশ সুপার এবিএম নায়হানুল বারিকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি দিয়ে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি অফিস সিলেট-এর সহাকারী পুলিশ সুপার গৌতম দেবকে এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, হবিগঞ্জ বাহুবল সার্কেলের সহাকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীকে সুনামগঞ্জ (সদর)-এর অতিরিক্ত পুলিশ সুপার, এসএমপি’র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে-কে হবিগঞ্জ বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও এসএমপি’র সহকারী পুলিশ কমিশনার রাখী রানী দাসকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার সিলেট-এর অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে।