অনলাইন এ্যাক্টিবেটিজ মেহেদীকে হুমকি ॥ থানায় জিডি – দৈনিক সিলেটের দিনকাল

অনলাইন এ্যাক্টিবেটিজ মেহেদীকে হুমকি ॥ থানায় জিডি

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১, ২০১৬

অনলাইন এ্যাক্টিবেটিজ  মেহেদীকে হুমকি ॥ থানায় জিডি

gd picসিলেট নগরীর পাঠানটুলাস্থ জোবায়দা মঞ্জিল ১৭/এ এর বাসিন্দা মরহুম ছিদ্দেক আলীর পুত্র ছায়েদুর রহমান মেহেদীকে গত ২১ জুলাই রাত আনুমানিক ১১.৪৫ মিনিটের সময় তার ব্যবহৃত মোবাইল ০১৭১১০৭৫০৩০ নাম্বারে আল্লাহর খাদেম পরিচয় দিয়ে অজ্ঞাত স্থান থেকে এই ০১৭৩১১৭৯৬২৮ নাম্বার থেকে ফোন করে নানা প্রকার হুমকি প্রদান হয়।
তিনি নিরাপত্তা চেয়ে ২২ জুলাই এসএমপি কতোয়ালী থানা একটি সাধারণ ডায়েরি করেন। যাহার নং- ১৩৩২।
সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ্য করেন তিনি একজন অনলাইন এ্যাক্টিবেটিজ, দীর্ঘ দিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক থেকে তিনি (ছায়েদুর রহমান মেহেদী) যুদ্ধাপরাধীদের বিচারের স্বপক্ষে এবং ধর্মান্ধ, মৌলবাদ, জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার থাকিয়া প্রতিবাদি লেখালেখি করে আসিতেছি। সে লেখালেখির সূত্রধরে আমাকে ফোন করে আল্লাহর খাদেম পরিচয় দিয়ে কোন এক অজ্ঞাত ব্যাক্তি অজ্ঞাত স্থান থেকে বলেন ‘আমি আল্লাহর খাদেম স্পষ্ট ভাষায় জানিয়ে দিতেছি, তুমি ইসলামের শক্র নাস্তিক, মুরতাদ, মালাইনদের পক্ষে দীর্ঘ দিন থেকে কথা বলাসহ তাদের পক্ষে প্রচারনা চালিয়ে আসছ। তোমার লেখাগুলো আমরা অনেক দিন যাবত পর্যবেক্ষন করে আসছি। তুমি ইসলামের সৈনিকদের নিয়ে নানা অপ্রপচারে ব্যস্ত রয়েছ, যদি তুমি এখন থেকে আর ইসলামের সৈনিকদের নিয়ে কোন ধরনের অপপ্রচার কর তাহলে তোমাকে বড় ধরনের মাশুল দিতে হবে। আমরা ইসলামের খেদমতধারীরা তোমাদের মত নাস্তিক-মুরতাদ, মালাইনের দালালদের নির্মুলে আল্লাহর কাছ থেকে হুকুম প্রাপ্ত।
তিনি (ছায়েদুর রহমান মেহেদী) সাধারণ ডায়েরিতে ধারণা করে উল্লেখ করেন যে অজ্ঞাত ব্যাক্তি, অজ্ঞাত স্থান থেকে ফোন করেছে সে যে কোন জঙ্গি সংগঠনের সদস্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল