অনলাইন টিভিতে নিয়োগের নামে প্রতারণা, গ্রেপ্তার ৪ – দৈনিক সিলেটের দিনকাল

অনলাইন টিভিতে নিয়োগের নামে প্রতারণা, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

অনলাইন টিভিতে নিয়োগের নামে প্রতারণা, গ্রেপ্তার ৪

ডেস্ক রিপোর্ট :: ঢাকার সাভার উপজেলার হেমায়েতপুরে ভুয়া অনলাইন টিভি চ্যানেল খুলে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল একটি চক্র। তারা বিভিন্ন জেলায় প্রতিনিধি নিয়োগের নামে প্রতারণা করছিল। অভিযানে প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. দিদারুল ইসলাম, ওয়াসিম মন্ডল, মাহমুদা জেসমিন রিতা ও আছমা আক্তার রিতু।

রবিবার র‌্যাব-৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শনিবার রাতে সাভার থানার হেমায়েতপুর মোল্লা সুপার মার্কেটের তৃতীয় তলায় নিউজ টিভি বাংলা নামের একটি অনলাইনভিত্তিক টিভি চ্যানেলের অফিসে অভিযান চালিয়ে ভুয়া নিয়োগ ও চাকরির নামে প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। অভিযানের সময় প্রতারণার কাজে ব্যবহৃত নিউজ টিভি বাংলা চ্যানেলের অফিস থেকে আইডি কার্ড, আইডি কার্ডের ফিতা, স্টিকার, বিভিন্ন মডেলের ছয়টি ক্যামেরা, পাঁচটি মনিটর, দুটি কম্পিউটার জব্দ করা হয়। এছাড়া ইয়াবা, মদের বোতল এবং নগদ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার প্রতারক চক্রের সদস্যরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন, তারা অবৈধভাবে অনুমোদনহীন অনলাইনভিত্তিক ভুয়া চ্যানেল নিউজ টিভি বাংলায় চাকরির লোভ দেখিয়ে প্রতারণা করেছেন। তাদের প্রতিষ্ঠানে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগের কথা বলে শিক্ষিত বেকার ও নিরীহ যুবকদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করেছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে প্রতারণার দায়ে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যাব।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল