অপূর্বর প্রতিদ্বন্দ্বী অপূর্ব – দৈনিক সিলেটের দিনকাল

অপূর্বর প্রতিদ্বন্দ্বী অপূর্ব

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

অপূর্বর প্রতিদ্বন্দ্বী অপূর্ব

বিনোদন ডেস্ক

টিভি নাটকের পাশাপাশি এখন সমান জনপ্রিয় ইউটিউব মাধ্যম। ভালো গল্পের নাটক ইউটিউবে প্রকাশ হওয়ার পর দর্শকের কাছে আদায় করে নিচ্ছে জনপ্রিয়তা। তেমনই একটি নাটক ‘এক্সচেঞ্জ’।

রুবেল হাসান পরিচালিত এবং অপূর্ব ও সাবিলা নূর অভিনীত নাটকটি ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেছে। ২৩ নভেম্বর সিএমভি প্রযোজিত এ নাটকটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়ার পর মাত্র ৫৩ দিনে কোটি দর্শক এটি দেখেছেন।

এর কয়েক মাস আগেই এ অবস্থানে ছিল সিএমভি প্রযোজিত ও অপূর্ব-মেহজাবীন অভিনীত একই নির্মাতার আরেক নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’! এটি ইউটিউবে প্রকাশের ৭৩ দিনের মাথায় এক কোটি ভিউ অতিক্রম করে।

এরপরই মাত্র ৫৩ দিনে ‘এক্সচেঞ্জ’ অতিক্রম করে ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটির রেকর্ড। ফলে তৃতীয় অবস্থানে নেমে আসে ‘চাপাবাজ’ নাটকটি। অন্যদিকে প্রথম অবস্থানে রয়েছে অপূর্ব-মেহজাবীন অভিনীত আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকটি। এটি ৩৩ দিনে অতিক্রম করে কোটি ভিউয়ের ঘর।

জানা গেছে, দ্রুততম কোটি ভিউয়ের প্রথম চারটি নাটকই অপূর্ব অভিনীত।

এ প্রসঙ্গে তিনি বলেন, সবই সৃষ্টিকর্তার ইচ্ছা আর দর্শকদের ভালোবাসার প্রতিচ্ছবি; আর কিছুই না। তা না হলে, দ্রুততম প্রথম চারটি নাটকই কেন আমার হবে। আমি কিংবা আমরা শিল্পীরা বরাবরই চেষ্টা করি দর্শকদের পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করতে। আমি অন্তত তাই করেছি সব সময়। যতদিন অভিনয় করি, সেটাই করে যাব। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নতুন রেকর্ডটির সঙ্গে সংযুক্ত সবার প্রতি।

একই প্রতিযোগিতায় শিগগিরই শামিল হচ্ছে সিএমভি প্রযোজিত সদ্য প্রকাশিত নাটক ‘শিল্পী’। মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ১৮ জানুয়ারি এটি উন্মুক্ত হওয়ার ২৪ ঘণ্টার মাথায় অতিক্রম করেছে ১০ লাখ ভিউয়ের ঘর।