অবশেষে মুক্তি পাচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২২

অবশেষে মুক্তি পাচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

বিনোদন ডেস্ক
বেশ কয়েকবার পেছানোর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির নতুন তারিখ ঘোষণা করল প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। সর্বশেষ গত বছর ভালোবাসা দিবসেও মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। করোনার কারণে তখন মুক্তি পায়নি দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটি।
এই ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। ২০০০ সালে পরিচালকের প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সিকুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। আগের কিস্তিতে অভিনয় করেছিলেন শাবনূর ও রিয়াজ।
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির ঘোষণা দিয়ে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘প্রবীণ অভিনেতা সাদেক বাচ্চু সাহেবের জীবনের শেষ সিনেমা এটি। আমরা তাঁকে বিশেষভাবে স্মরণ করছি। ভালোবাসা দিবসে দর্শক যে ধরনের সিনেমা দেখতে চায় এটি তেমনই একটি রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা। গত বছর আমরা ভালোবাসা দিবসে চলচ্চিত্রটি মুক্তি দিতে চেয়েছিলাম; কিন্তু করোনা পরিস্থিতির কারণে সম্ভব হয়নি। বর্তমানে সাধারণ মানুষ ব্যাপক হারে টিকা গ্রহণ করায় আমরা রিলিজের সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি দর্শকরা স্বাস্থ্যবিধি মেনে হলে আসবেন, ছবিটি উপভোগ করবেন।’
গত বছরের ভালোবাসা দিবসেও মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। অপু বিশ্বাস, বাপ্পী চৌধুরী, সাদেক বাচ্চু ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।