অবশেষে সিলেটের ত্রাস খছরু কারাগারে – দৈনিক সিলেটের দিনকাল

অবশেষে সিলেটের ত্রাস খছরু কারাগারে

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৮

অবশেষে সিলেটের ত্রাস খছরু কারাগারে

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবশেষে সিলেটের ত্রাস খছরু কারাগারে। সেই নগরীর গোয়াইপাড়াস্থ মল্লিকা ১৫/এ আব্দুল বাছিত বাসির মিয়ার পুত্র। খছরু আহমদকে গত ৭ ফেব্র“য়ারী নিজ বাসা থেকে বিমান বন্দর থানা পুলিশ আটক করে। ত্রাস খছরুকে আটকের পর আতংকিত মানুষের মধ্যে সুস্থি বিরাজ করছে।
তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানা একাধিক অভিযোগ রয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, সেই চাঁদাবাজি, নারী নির্যাতন, চুরি, তীর জুয়ার ও আইনশৃঙ্খলাবাহিনীর সোর্স হিসেবে কাজ করার সুবাদে স্থানীয়দের বিভিন্ন ধরেন ক্ষতি সাধিত করে আসছিল। অবশেষে ভোক্তভোগিরা এধরনের অপরাধীকে গ্রেফতার করায় আইনশৃঙ্খলাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকতাদের আন্তরিকতার প্রশংসা করেন।
তবে ত্রাস খছরু’র বিরুদ্ধে বাড়ি পুড়ানো ও বাসাবাড়ি থেকে মটর সাইকেল চুরি সহ একাধিক অভিযোগ রয়েছে। স্থানীয় সূত্র আরো জানা যায় ত্রাস খছরু এলাকার সাধারণ মানুষের মধ্যে আতংকের এক পরিচিত নাম।
ভোক্তভোগি এলাকার বিশিষ্ট মুরব্বী সেলিম মিয়া, গোয়াইটুলা আবাসিক সমাজ কল্যাণ সংস্থার সভাপতি হাবিবুর রহমান জুয়েল, রায়হোসেন কলবাহানী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, সাব্বির, মুর্শেদ আলম ও কামরুল জানান ত্রাস খছরু এলাকার সাধারণ মানুষের ক্রমাগত ভাকে ক্ষতি সাধিত করে আসছে। সেই বাসাবাড়ি থেকে বিভিন্ন ধরনের আসবাবপত্র চুরি ও অপরাধে সাথে যুব সমাজকে জড়িত করে এলাকার শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করে আসছে। পুলিশ ত্রাস খছরুকে গ্রেফতার করায় তাদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

ফেসবুকে সিলেটের দিনকাল