অবিলম্বে হকার্সদের উপর হামলাকারীদের গ্রেফতার করুণ – দৈনিক সিলেটের দিনকাল

অবিলম্বে হকার্সদের উপর হামলাকারীদের গ্রেফতার করুণ

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, মে ১৭, ২০১৬

অবিলম্বে হকার্সদের উপর হামলাকারীদের গ্রেফতার করুণ

DSC_10000রেজিস্টারী মাঠে হকারদের ওপর কিছু সংখ্যক দলিল লেখকদের হামলার প্রতিবাদে ও দুষ্কৃতিকারীদের শাস্তির দাবিতে মঙ্গলবার সিলেট নগরীর কোর্ট পয়েন্ট থেকে হকার্স কল্যাণ সমিতির উদ্যোগে এক বিােভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরী বিভিন্ন সড়ক প্রদণি করে সুরমা মার্কেট পয়েন্টে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর হকার্স কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রকিব আলীর সভাপতিত্বে ও সমিতির সিনিয়র সদস্য রুহুল আমিন রুবেলের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর হকার্স কল্যাণ সমিতির উপদেষ্টা মো. আউয়াল হোসেন, শফিক মিয়া, সাত্তার মিয়া, হেলাল মিয়া, হাশিম মিয়া, সালেক মিয়া, সহ সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক খোকন ইসলাম, অর্থ সম্পাদক আব্দুর রহিম, সহ অর্থ সম্পাদক রফিক মিয়া, সাংগঠনিক সম্পাদক রুমন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক রাহিন আহমদ, দফতর সম্পাদক শাহজাহান মিয়া, সদস্য পিয়ার হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদস্য জামাল তারেক, আবুল বাশার, মনু মিয়া, ফকির হোসেন, ইমন আহমদ, ফয়ছল আহমদ, জাবেদ আহমদ, আনোয়ার হোসেন, জানে আলম, সাদিকুর রহমান সাদিক প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে হকার্সদের উপর হামলাকারী দুষ্কৃতিকারীদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করতে হবে। তা না হলে প্রত্যেক হকার্স তাদের নিজ নিজ অবস্থান থেকে জোরালো আন্দোলন গড়ে তুলবে।

ফেসবুকে সিলেটের দিনকাল