অভিমানে’ আত্মহত্যার চেষ্টা – দৈনিক সিলেটের দিনকাল

অভিমানে’ আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৬

অভিমানে’ আত্মহত্যার চেষ্টা

download copyহাতে ছুঁরি নিয়ে বাসার ছাদের উপরের পানির ট্যাঙ্কিতে উঠে আত্মহত্যার ঘোষণা দিয়েছিলেন এমরান মিয়া (২০)। তবে পুলিশ ও এলাকাবাসীরা প্রচেষ্টায় প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে তাকে নিবৃত্ত করা গেছে। পানির ট্যাঙ্কি থেকে নেমে এসেছেন এমরান।
সোমবার বিকেলে নগরীর মেজরটিলায় এ ঘটনা ঘটে। এমরান মেজরটিলার ইসলামপুর বাজার এলাকার বাসিন্দা শহীদ মিয়ার পুত্র ।
আত্মহত্যার সিদ্ধান্ত থেকে সরে আসলেও ছুরি দিয়ে নিজেই নিজের হাত ক্ষতবিক্ষত করে দিয়েছেন তিনি।

এমরানকে উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়ে গিছে শাহপরাণ থানা পুলিশ। এমরান মানসিক অপ্রকৃতিস্থ বলে জানিয়েছেন শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সী। এরআগে তিনি একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেন বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।
স্থানীয় বাসন্দিারা জানান, এমরানদের একটি সিএনজিচালিত অটোরিকশা রয়েছে। যেটি খালিক নামক একজন চালক চালান। সোমবার বিকেলে গাড়ির দৈনিক জমা নিয়ে চলকের সাথে এমরানে বাকবিতন্ডা হয়। এসময় এমরানকে চালক খালিক চোর অপবাদ দেন। এতে অভিমানে বিকেল ৫টার দিকে বাড়ির দোতলার ছাদের উপর থাকা পানির টেঙ্কির উপরে উঠে আত্মহত্যার ঘোষণা দেয় এমরান।
খবর পেয়ে পুলিশসহ স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার বিপুলসংখ্যক উৎসুক জনতা এই বাড়িকে ঘিরে জড়ো হন। ঘন্টাখানেক এমরান নিচে নামিয়ে আনার চেষ্টা চলে। এতে কাজ না হওয়ায় অটোরিকশা চালক খালিককে সেখানে হাজির করা হয়। খালিক বাকবিতন্ডার জন্য ক্ষমা চাইলে এমরান নিচে নেমে আসেন। এরপর শাহপরান থানা পুলিশ তাকে থানায় নিয়ে যায়।
প্রায় তিন মাস আগে এমরান গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে জানান এলাকাবাসী। দরজা ভেঙে তখন পরিবারের লোকজন তাকে উদ্ধার করেছিল।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল