অসহায় এবং দুঃস্থ মানুষের পাশে জৈন্তাপুর ফ্রান্স প্রবাসী ফরহাদুজ্জামান ফাউন্ডেশন – দৈনিক সিলেটের দিনকাল

অসহায় এবং দুঃস্থ মানুষের পাশে জৈন্তাপুর ফ্রান্স প্রবাসী ফরহাদুজ্জামান ফাউন্ডেশন

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, মে ১৫, ২০২০

অসহায় এবং দুঃস্থ মানুষের পাশে জৈন্তাপুর ফ্রান্স প্রবাসী ফরহাদুজ্জামান ফাউন্ডেশন
জৈন্তাপুর প্রতিনিধি
বিশিষ্ট সমাজ সেবক এবং উপজেলা ছাএদলের অন্যতম রাজনৈতিক তরুণ নেতা, জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক এবং সিলেট জেলা ছাত্রদলের সদস্য ফরহাদুজ্জামান ফাহাদ তার ব্যাক্তিগত তহবিল থেকে ৪নং দরবস্ত ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড়ে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করেন। করোনাভাইরাস মহামারীর মধ্যে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষ এবং মধ্যবিওদের প্রথমধাপে ১লাখ ৪৫০০ হাজার টাকা এবং খাদ্য সামগ্রী দরবস্ত ইউনিয়নের নয়’টি ওয়ার্ডের পরিবারের মাঝে ফরহাদুজ্জামান ফাহাদ ফাউন্ডেশন নামে বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন এবং সহযোগিতা করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জয়নাল আবেদীন, সমাজসেবক সমছির মেম্বার, আমিনুর রহমান, কামাল হোসেন, জাহাঙ্গীর আলম, হেলাল আহমেদ, বিলাল আহমদ, মুহিন আহমেদ, শরীফ আহমেদ, রেজওয়ান আহমেদ, নাসির উদ্দিন,আজাদ আহমদ, নির্মল দাস প্রমূখ।
ফরহাদুজ্জামান ফাহাদ জানান, দেশের স্বাভাবিক অবস্থা ফিরে আসা পর্যন্ত, আমাদের এই সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো জানান, ফরহাদুজ্জামান ফাউন্ডেশন নামে কার্যক্রম চলছে ৪নং দরবস্ত ইউনিয়নের হতদরিদ্র এবং মধ্যবিত্ত পরিবারের পাশে সবসময় থাকবেন তিনি।
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল