অসহায় মানুষের পাশে দাঁড়ানো ইবাদত .…..অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২

অসহায় মানুষের পাশে দাঁড়ানো ইবাদত .…..অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যায় মানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এখনো অনেক এলাকায় মানুষ পানি বন্দি হয়ে আছে। ধীর গতিতে পানি কমার কারণে মানুষের দুর্ভোগ বিদ্যমান রয়েছে। কিন্তু এই সব প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করেই মানুষকে এগিয়ে যেতে হয়। দুর্ভোগ বিদ্যমান থাকলেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহানগর আওয়ামী লীগের সহযোগিতা অব্যাহত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকেও ত্রাণ সামগ্রী বরাদ্দ দেওয়া হয়েছে এবং ত্রাণ সামগ্রী বেশি ক্ষতিগ্রস্ত ওয়ার্ডসমূহে বন্টন করে দেওয়া হচ্ছে। বন্যা শুরুর পর থেকে ত্রাণ নিয়ে অসহায় মানুষদের কোনো চিন্তা করতে হয়নি। মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আন্তরিকতার সহিত বন্যার্তদের পাশে রয়েছেন এবং সাহায্য ও সহযোগীতা করছেন। প্রকৃতপক্ষে, অসহায় মানুষের পাশে দাঁড়ানো ইবাদতের অংশ। সেই কাজটিই নেতৃবৃন্দ নিরলসভাবে করে যাচ্ছেন। আমরা মনে প্রাণে বিশ্বাস করি, আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন জনগণ ভালো থাকবে, ইনশাআল্লাহ।

শুক্রবার (১লা জুলাই) বিকাল ৪ টায় ২৫ নং ওয়ার্ডের খোজার-খোলা এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ত্রাণ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন। তারপর তিনি ২৬ নং ওয়ার্ডের ভার্তখোলা এবং কুচাই ইউনিয়নের নবগঠিত এলাকায় ত্রাণ বিতরণ করেন।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, কার্যনির্বাহী সদস্য কাউন্সিলর আজম খান, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তাকবীর ইসলাম পিন্টু, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরক্ত হোসেন, ২৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেলিম, এম.এন ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল