অসুস্থ আওয়ামীলীগ নেতার চিকিৎস্বার্থে “কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে”র আর্থিক সহায়তা প্রদান – দৈনিক সিলেটের দিনকাল

অসুস্থ আওয়ামীলীগ নেতার চিকিৎস্বার্থে “কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে”র আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৬

অসুস্থ আওয়ামীলীগ নেতার চিকিৎস্বার্থে “কানাইঘাট  ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে”র আর্থিক সহায়তা প্রদান

Kanaigat Picসিলেট সংবাদ টুয়েন্টিফোর : কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অসুস্থ জমির উদ্দিন প্রধানের চিকিৎস্বার্থে আর্থিক সহায়তা প্রদান করেছেন “কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে” এর নেতৃবৃন্দ।

গত ১৭ আগষ্ট বুধবার রাতে সিলেট নগরীর মানিকপীর রোডস্থ জালালাবাদ রোটারী প্রতিবন্ধী হাসপাতালে চিকিৎসাধীন জমির উদ্দিন প্রধানের হাতে এই আর্থিক অনুদানের নগদ টাকা তুলে দেন নেতৃবৃন্দ।

কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক এই সভাপতি দীর্ঘদিন থেকে প্যারালাইসেস রোগে ভোগছেন। তাঁর উন্নত চিকিৎস্বার্থে “কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে” এর উদ্যোগে ও এই সংগঠনের সভাপতি নিজাম উদ্দিন আহমদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের পক্ষ থেকে এই আর্থিক সাহায্য প্রদান করা হয়। আর্থিক সাহায্য প্রদানকালে উপস্থিত ছিলেন ইউকে প্রবাসী সামসুজ্জামান বাহার, এডভোকেট মামুন, হুমায়ুন কবির, প্রভাষক ও রোটারিয়ান আফসার উদ্দিন আহমদ চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা তারেক হাসান চৌধুরী, ইতালী প্রবাসী মো. আব্দুল্লাহ, সুলতান আহমদ, ছাত্রলীগ নেতা বেলাল প্রমুখ। এসময় চিকিৎসাধীন জমির উদ্দিন প্রধানের চিকিৎসার খোজ খবর নেন এবং আশু রোগমুক্তি কামনা করেন তারা।