অস্ত্র-নগদ টাকাসহ দুই ডাকাত আটক, পালিয়েছে সর্দার – দৈনিক সিলেটের দিনকাল

অস্ত্র-নগদ টাকাসহ দুই ডাকাত আটক, পালিয়েছে সর্দার

প্রকাশিত: ৮:০৭ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৬

অস্ত্র-নগদ টাকাসহ দুই ডাকাত আটক, পালিয়েছে সর্দার

28631২৮ আগস্ট ২০১৬ইং, রবিবার: নগরীর উত্তর বালুচর টিবি গেইট এলাকা থেকে দেশীয় অস্ত্র ও নগদ টাকাসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরের দিকে টিবি গেইটের ছড়ার পাড় সরকারি পানির পাম্প এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- মো. জাকির হোসেন (৩৫) ও ইসলাম উদ্দিন (২৭)। এসময় জাকিরেরকাছ থেকে ১ টি ধারালো চাপাতি এবং ইসলাম উদ্দিনের কাছ থেকে ১টি ধারালো দা উদ্ধার করে পুলিষ। পরে ঘটনাস্থল থেকে আরো ৩টি দা, ১টি লোহার পাত, আলমারি/সোকেস/ড্রয়ার খোলার বিভিন্ন আকৃতির ২৮টি চাবির ১টি ঝুটা উদ্ধার করা হয়।

মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, গোয়েন্দা শাখার রাত্রিকালীন অভিযান পার্টির ইনচার্জ পুলিশ পরিদর্শক শাহ্ মোঃ হারুন-অর-রশীদ’র নেতৃত্বে এঅভিযান পরিচালনা করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদকালে জানায়, বালুচর এলাকায় ডাকাতি সংগঠনের উদ্দেশ্যে তাদের দল নেতা  তারিফ হোসাইন তারেক (৩২) সহ ১৪/১৫ জন অস্ত্র-সস্ত্রসহ জড়ো হয়েছিল।  দলনেতাসহ অন্য সহযোগীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যেতে সক্ষম হয়।

এরপর তারিফ হোসেনকে গ্রেফতার করতে বালুচর এলাকায় তার ভাড়া বাসায় অভিযান চালায় পুলিশ।অভিযানকালে ডাকাত সর্দার তারিফ হোসেনকে তার ঘরে পাওয়া যায়নি। তবে তার ঘর থেকে ১ টি লম্বা দা, ১টি চাপাতি এবং কালো পলিথিনে মোড়ানো এক হাজার টাকা মূল্যমানের তিনটি বান্ডিলে তিন লক্ষ টাকা এবং পাঁচশত টাকা মূল্যমানের দুইটি বান্ডিলে এক লক্ষ টাকাসহ মোট চার লক্ষ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতদের আসামী করে শাহপরান থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) রহমতউল্লাহ।