আইনজীবী সমিতির নির্বাচন – দৈনিক সিলেটের দিনকাল

আইনজীবী সমিতির নির্বাচন

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৭

আইনজীবী সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক:: সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মোহাম্মদ লালা সভাপতি ও হোসেন আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার ভোর পৌনে ৪ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে ৬ জন প্রার্থীর মধ্যে মোহাম্মদ লালা ৪৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো.মিনহাজ উদ্দিন খান পেয়েছেন ২৫০ ভোট।

সহসভাপতি -১ পদে মো. সামছুল হক ৬১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. শফি আহমদ পেয়েছেন ৫৫৪ ভোট। সহসভাপতি -২ পদে জেবুন নাহার সেলিম ৫২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে নিকটতম প্রার্থী মো. আনোয়ার হোসেন পেয়েছেন ৩৭০ ভোট, সাধারণ সম্পাদক পদে হোসেন আহমদ ৪৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক শাহ আশরাফুল ইসলাম (আশরাফ) পেয়েছেন ৪২২ ভোট, যুগ্ম সম্পাদকের ২টি পদে দেলোয়ার হোসেন দিলু ৮৭৯ ভোট ও মোহাম্মদ আকমল খান ৫৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপর প্রার্থী মোহাম্মদ আব্দুছ সাত্তার পান ৪৭৬ ভোট।

সমাজ বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ এজাজ উদ্দিন ৬০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাশিদা সাঈদা খানম পেয়েছেন ৫৭৯ ভোট। সহ সমাজ বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ সেলিম মিয়া ৫০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে নিকটতম প্রার্থী মো. সোহেল মিয়া পান ৪১৮ ভোট।

লাইব্রেরী সম্পাদক পদে বিকাশ রন্জন অধিকারী ৬২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপর প্রার্থী সিরাজ উদ্দিন খান পেয়েছেন ৫৪৭ ভোট। নির্বাচন কমিশনার পদে মো. এমদাদুল হক ৫৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে মো. আলীম উদ্দিন পান ৫৫৯ ভোট। সহকারী নির্বাচন কমিশনারের ২টি পদে ২ জন প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় ২ জন নির্বাচিত হয়েছেন। এ পদে নির্বাচিতরা হলেন- গিয়াস উদ্দিন চৌধুরী ও মো. নুরুল আমিন। সহ সম্পাদকের ৩ টি পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই পদে দিলরুবা বেগম কাকলী ৬৮৭, হোসেইন আহমদ শিপন ৫৫১ ও প্রবাল চৌধুরী ৫৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির সদস্যের ১১টি পদে আব্দুল গাফফার ৯৩২, দীনা ইয়াসমিন ৭৮৯, নোমান মাহমুদ ৭৪০, বেদানন্দ ভট্টাচার্য ৬৫৭, প্রদীপ কুমার ভট্টাচার্য ৬১৮, এএসএম আব্দুল গফুর ৬১৬, আক্তার উদ্দিন আহমদ টিটু ৫৬৮, একেএম ফকরুল ইসলাম ৫৫৮, আব্দুল মুতলিব চৌধুরী ৫৩০, ফারুক আহমদ চৌধুরী ৫১৬, মিছবাহ উদ্দিন চৌধুরী ৫১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল