আওয়ামী লীগের কমিটিতে আউট-ইন – দৈনিক সিলেটের দিনকাল

আওয়ামী লীগের কমিটিতে আউট-ইন

প্রকাশিত: ১১:২৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৬

আওয়ামী লীগের কমিটিতে আউট-ইন

2-26-230২৫ অক্টোবর ২০১৬, মঙ্গলবার: ক্ষমতাসীন আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সম্পাদকমণ্ডলির নাম ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার দুপুরে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

সদ্য ঘোষিত আওয়ামী লীগের নতুন কমিটিতে যেমন রয়েছে নতুন মুখ তেমনি বাদ পড়েছেন অনেকে।

নতুন কমিটিতে যারা
কমিটিতে যারা নতুন তাদের মধ্যে রয়েছেন অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক টিপু মুন্সী (পূর্বে ছিলেন সদস্য), শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুর নাহার চাঁপা, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী (পূর্বে ছিলেন সদস্য), মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা (পূর্বে ছিলেন উপ-দফতর সম্পাদক), মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাশ, সাংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

এছাড়া নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন একেএম এনামুল হক শামীম, চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী।

বাদ পড়েছেন যারা
নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদকের পদ থেকে বাদ পড়েছেন ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলি, বীর বাহদুর এমপি, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক বদিউজ্জিমান ভুইয়া ডব্লিউ।

এছাড়া সংস্কৃতিবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর ও অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক আ হ ম মোস্তফা কামাল বাদ পড়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল