আওয়ামী লীগ নেতা সামসুল আলমের সুস্থতা কামনায় জাফলং যুবলীগের দোয়া মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

আওয়ামী লীগ নেতা সামসুল আলমের সুস্থতা কামনায় জাফলং যুবলীগের দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

আওয়ামী লীগ নেতা সামসুল আলমের সুস্থতা কামনায় জাফলং যুবলীগের দোয়া মাহফিল
গোয়াইনঘাট প্রতিনিধি:
সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় পূর্ব জাফলং ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৬ জুন) দুপুরে মামার বাজার হোটেল জাফলং ইন রেষ্টুরেন্টে জাফলং ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নজরুল শিকদার, পূর্ব জাফলং আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমান, সাবেক সভাপতি শাহজাহান সিরাজ, জাফলং নিউজ টুয়েন্টিফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক ইমরান হোসেন সুমন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন, যুগ্ম আহ্বায়ক কামাল হোসাইন, আওয়ামী লীগ নেতা সোলেমান শিকদার, সুলতান মাহমুদ, আব্দুল মান্নান, আব্দুস সালাম, পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রাশেদ পারভেজ লাভলু, রফিক সরকার, সাইদুল ইসলাম, শেরগুল গোসাই, নাজমুল হোসাইন নাজিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি রিয়াজুল ইসলাম,
১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আক্কেল প্রধান, সম্পাদক উকিল তাতি, ৩নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম, সম্পাদক অরুন গোসাই, ৪ নং ওয়ার্ড সভাপতি আয়নাল হক, সম্পাদক দিলীপ শর্মা, ৫ নং ওয়ার্ড সভাপতি আব্দুল মান্নান খন্দকার, সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, ৬ নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেম, সম্পাদক আল আমিন, ৯ নং ওয়ার্ড সভাপতি মনির সিকদার, যুবলীগ নেতা খলিলুর রহমান, মামুন, লিটু আনাম, সফিকুল ইসলাম, আমির, সাদ্দাম হোসেন প্রমুখ।
প্রসঙ্গত, আওয়ামী লীগ নেতা সামসুল আলম গত ৩ জুন করোনা পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন। পরীক্ষা শেষে ১২ জুন শুক্রবার তার করোনা পজেটিভ সনাক্ত হয়। এরপর থেকে তিনি সিলেট শহরের নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

ফেসবুকে সিলেটের দিনকাল