আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের প্রচারণায় শফিক চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের প্রচারণায় শফিক চৌধুরী

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, মে ২৪, ২০১৬

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের প্রচারণায় শফিক চৌধুরী

Press News Pic 24.5.16সিলেটের ওসমানীনগরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পে দিনভর প্রচারণা চালিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। মঙ্গলবার সকাল থেকে তিনি উপজেলার সাদিপুর, গোয়ালাবাজার, তাজপুর ও উসমানপুর ইউনিয়নে বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন।
বিভিন্ন পথসভায় বক্তব্যকালে শফিক চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা স্বনির্ভর বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশের সর্বেেত্র উন্নয়ন হচ্ছে। শুধু শহরে নয়, গ্রামে-গঞ্জে এমনকি দেশের প্রত্যন্ত অঞ্চলেও ডিজিটাল বাংলাদেশের ছোঁয়া লেগেছে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
গোয়ালাবাজার ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পীর মজনু মিয়ার নির্বাচনী জনসভা কলারাই বাজারে, উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. নেফা মিয়ার নির্বাচনী পথসভায় খয়রাবাদ বাজারে, তাজপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অরুনোদয় পাল ঝলকের নির্বাচনী পথসভা রাখালগঞ্জ বাজারে ও সাদীপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদের নির্বাচনী জনসভা চাতলপাড় বাজারে অনুষ্ঠিত হয়।
এছাড়াও এদিন গোয়ালাবাজারে নির্বাচনী প্রচারণায় অংশ নেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি তার বক্তব্যে সুখী সমৃদ্ধ দেশ গঠন ও এলাকার উন্নয়নের জন্য আগামী ২৮ মে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার বিকল্প নেই বলে উল্লেখ করেন।
নির্বাচনী প্রচারণায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক নাজলু চৌধুরী, সাবেক সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা রবিন পাল, চেয়ারম্যান প্রার্থী পীর মজনু মিয়া, মো. নেফা মিয়া, অরুনোদয় পাল ঝলক, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, রামপাশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মো. আলমগীর, যুবলীগ নেতা শামছুল ইসলাম মিলন, সুহেল আহমদ কর্ণেল, আরিজ আলী, ওয়ালিউল্লাহ বদরুল প্রমুখ

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল