আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন জনগন কিছু পায়: পররাষ্ট্রমন্ত্রী – দৈনিক সিলেটের দিনকাল

আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন জনগন কিছু পায়: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন জনগন কিছু পায়: পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগ জনতার দল। এই দল ক্ষমতায় যখন থাকে তখন জনগন কিছু পায়, এই দল স্বাধীনতা দিয়েছে। এই দল এখন মানুষের জীবনমানের উন্নয়ন করেছে।
মহান মুক্তিযুদ্ধ ও গণতান্ত্রিক আন্দোলনের পুরোধা রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ২৩ জুন পররাষ্ট্রমন্ত্রী এক ভিডিও বার্তায় এসব কথা তিনি বলেন।
সকলকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়ে ভিডিও বার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, ১৯৪৯ সালে আওয়ামী লীগ গঠিত হয়। দলটি প্রতিষ্ঠিত হয় বঙ্গবন্ধুর হাতে।

তিনি দলের এবং অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।সেই সাথে বিভিন্ন সময়ে যারা আন্দোলন সংগ্রাম করতে নির্যাতনের শিকার হয়েছেন, রক্ত দিয়েছেন, জীবন দিয়েছেন তাদের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো একটি সুখি সুন্দর সোনার বাংলাদেশ। এই স্বপ্ন এখন আবার দেখার সুযোগ হয়েছে। আর এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা, আমাদের নেত্রী, সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। শেখ হাসিনা বঙ্গবন্ধুর নির্দেশিত পথে আমাদেরকে নিয়ে যাচ্ছেন। তাতে আমরা ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্ন আমাদের স্বপ্ন সেই সোনার বাংলা আমরা প্রতিষ্ঠিত করতে পারবো।

  •  
  •  
  •  
  •  
  •