আজহারীর মাহফিলে লাখো মানুষের ঢল, নিরাপত্তায় ৫০০ পুলিশ – দৈনিক সিলেটের দিনকাল

আজহারীর মাহফিলে লাখো মানুষের ঢল, নিরাপত্তায় ৫০০ পুলিশ

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৯

আজহারীর মাহফিলে লাখো মানুষের ঢল, নিরাপত্তায় ৫০০ পুলিশ

সিলেটের দিনকাল ডেস্ক:
তীব্র শীত উপেক্ষা ও পাঁচ শতাধিক পুলিশের নিরাপত্তার মধ্য দিয়ে মাদারীপুরের কালকিনি উপজেলায় শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে জনপ্রিয় ও আলোচিত ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারীর ওয়াজ ও মাহফিল। বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলা এই মাহফিলে এক ঘণ্টা বক্তব্য দেন ড. মিজানুর রহমান আজহারী। সাহেবরামপুর কেন্দ্রীয় মসজিদ কমিটি ও বাজার ইসলামি যুব ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় সূত্র জানায়, আজহারীর ওয়াজ শুনতে শিশু থেকে শুরু করে লক্ষাধিক নারী-পুরুষের সমাগম ঘটে। বিশেষ করে বরিশাল, পটুয়াখালী, আগৈলঝাড়া, গৌরনদী, মাদারীপুর, শিবচর, রাজৈর ও গোপালগঞ্জসহ বেশ কয়েকটি জেলা-উপজেলা থেকে এসে লোকজন তার মাহফিলে অংশগ্রহণ করেন।

সাহেবরামপুর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সেলিমের সভাপতিত্বে মাহফিলে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলাম, জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মাস্টার, সাহেবরামপুর সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান জামাল ও কালকিনি থানার ওসি নাসিরউদ্দিন মৃধা প্রমুখ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম বলেন, মিজানুর রহমান আজহারীর মাহফিল ঘিরে আমরা তিন শতাধিক পুলিশ মোতায়েন করেছিলাম। পাশাপাশি বিভিন্ন বাহিনীর আরও দুই শতাধিক সদস্য নিরাপত্তার দায়িত্বে ছিলেন। একই সঙ্গে ফায়ার সার্ভিসকে প্রস্তুত রাখা হয়েছিল। মাহফিলে এক লাখের বেশি মুসল্লি উপস্থিত ছিলেন। সব মিলিয়ে শান্তিপূর্ণভাবে মাহফিল সম্পন্ন হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। মাহফিল শেষে সবাই নিরাপদে বাড়ি ফিরেছেন।

এর আগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের থানাঘাট বাজার এলাকার খোলা মাঠে মাওলানা আজহারীর ওয়াজ ও মাহফিলের আয়োজন করা হয়। শীত উপেক্ষা করে আজহারীর মাহফিলে লাখো মানুষের ঢল নামে।