আজিমুশ^ান নূরানী মাহফিল অনুষ্ঠিত – দৈনিক সিলেটের দিনকাল

আজিমুশ^ান নূরানী মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৬

আজিমুশ^ান নূরানী মাহফিল অনুষ্ঠিত

azimushan-nurani-mahfil-pic-18-10-16১৮ অক্টোবর ২০১৬: মঙ্গলবার: পীর শাহ (চাঁন্দ) কামরুজ্জামান (রহঃ) স্মৃতি পরিষদ এর উদ্যোগে গতকাল হযরত শাহপরাণ (রহঃ) মাজার সংলগ্ন জামানিয়া দরবার শরীফ সিলেটে পীরে কামেল আলহাজ¦ শাহ (চাঁন্দ) কামরুজ্জামান (রহঃ) নক্শে বন্দী মোজাদ্দেদিয়া ইব্রাহিমী মনোওরী ও তার সহধর্মীনি আলহাজ¦ হযরত ছুরেতুন্নেছা (রহঃ) এবং বড় সাহেব জাদী হযরত আমিনা খাতুন বাবলী (রহঃ) এর বৎসরিক ইসালে ছওয়াব উপলক্ষে ১৫তম আজিমুশ^ান নূরানী মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজিমুশ^ান নূরানী মাহফিলে সভাপতিত্ব করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক খাতি সম্পন্ন মুফাসসিরে কোরআন খলিফায়ে ফুলতলী, মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ¦ হযরত মাওলানা আল্লামা আব্দুল কাইয়ূম সিদ্দিকী। প্রধান বক্তার বক্তব্য রাখেন জালালপুর জালালিয়া কামিল মাদ্রাসা অধ্যক্ষ আলহাজ¦ মাওলানা আল্লামা জ.উ.ম আব্দুল মুনইম মনজালালী। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাস্সিরে কোরআন ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মোবারক উল্লাহ আজাদি- ঢাকা, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, অনলবর্ষী বক্তা মাওলানা মুফতী এম.এ মজিদ হবিগঞ্জী। এছাড়াও দেশ বরেণ্য ওলামায়ে কেরাম বয়ান পেশ করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হযরত শাহজালাল (রঃ) মাজারের সেক্রেটারী সামুন মাহমুদ খান, স্মৃতি পরিষদের আলহাজ¦ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান রানা ও আলহাজ¦ মোহাম্মদ আখতারুজ্জামান আখতার। মাহফিলে বিশ^নবীর আদর্শ পিপাসু মুসলমানদের জিকিরের সাথে দলে দয়ে যোগদান করেন।
মাহফিল উপলক্ষে শনিবার সকাল ৮টা হতে আছর পর্যন্ত খতমে সফিনা/ খতমে কোরআন শরীফ। বাদ মাগরিব মিলাদ শরীফ ও বিশেষ মোনাজাত। বাদ এশা হতে বাদ ফজর পর্যন্ত ওয়াজ নছিহত আখেরী মোনাজাত এবং শেষে তাবারুক বিতরণ বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল