আটক আতঙ্ক তৈরী করে আন্দোলন রোধ করা যাবে না: শওকত মাহমুদ – দৈনিক সিলেটের দিনকাল

আটক আতঙ্ক তৈরী করে আন্দোলন রোধ করা যাবে না: শওকত মাহমুদ

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৮

আটক আতঙ্ক তৈরী করে আন্দোলন রোধ করা যাবে না: শওকত মাহমুদ

আল-মামুন, খাগড়াছড়ি: আটক আতঙ্ক সৃষ্টি করে বিএনপির আন্দোলন রোধ করা যাবে না উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে নির্বাচন থেকে দুরে রাখতে যে ষড়যন্ত্র আওয়ামী লীগ করছে তা কোন দিন সফল হবে না। দেশের মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত বলে এ সময় তিনি উল্লেখ করেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে তৃনমুল পর্যায়ে বিএনপিকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে সাংগঠনিক সভায় বুধবার বেলা ১১টার প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, গণ আন্দোলনের তোড়ে আওয়ামী লীগের আটক ও ষড়যন্ত্র ভেসে যাবে। তাই আগামী ৮ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে নেতাকর্মীদের শক্তিশালী অবস্থান নেয়ার আহ্বান জানান তিনি।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে এ সময় চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুনুর রশিদ হারুন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমাসহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।