আনুশকায় ফিরছেন বিরাট? – দৈনিক সিলেটের দিনকাল

আনুশকায় ফিরছেন বিরাট?

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, মে ৩, ২০১৬

আনুশকায় ফিরছেন বিরাট?

r_209844সময় গড়াচ্ছিল, তবে বরফ যেন গলছিলই না। একটু একটু করে কাছে আসি আসি করেও যেন এক সাথে হতে পারছিলেন না বিরাট-আনুশকা।
তবে এবার কি ভেঙে গেল অভিমানের সেই দেয়াল? ঠিক আগের মতো না হলেও কিছুটা তো কাছাকাছি আসতে পেড়েছে এই জুটি! এটাই কি কম খবর এই দুই তারকার ভক্তদের জন্য!

বেশ দীর্ঘদিন পেরিয়ে গেছে বলিউড তারকা আনুশকা আর ক্রিকেট তারকা বিরাটের বিচ্ছেদের। সামান্য মনোমালিন্যতে দূর থেকে দূরেই শুধু যাচ্ছিলেন তারা।
যে বিরাটের জন্য মাঠে গিয়ে আগেভাগে বসে থাকতে দেখা যেতো আনুশকাকে। সেই আনুশকাই কিনা এক সময় হয়ে পড়েন বিরাটের চরম ‘শত্রু’।
এক পর্যায়ে তো খেলা দেখাই বন্ধ করে দেন বলিউড তারকা। এনিয়ে অবশ্য কম কথা শুনতে হয়নি তাকে। এরই ধারবাহিকতায় টুইটার আর ইনস্টাগ্রামে আনুশকাকে ‘আন ফ্লো’ করে দেন বিরাট।
তবে দীর্ঘদিন পর সেই অভিমানের মেঘ যেন সরে গেছে। তাহলে তো বলাই যায়, এবারের জন্মদিনের সেরা উপহারটা আনুশকা পেয়েছেন বিরাটের কাছ থেকেই।
এনডিটিভি বলছে, জন্মদিনে এমন উপহার আগে কখনও পেয়েছেন কি আনুশকা? হতে পারে অনেক দামি গিফট পেয়েছেন। কিন্তু এমন অভিনব পুরস্কার পেয়েছিলেন কি আগে? এবার ‘এক্স’-এর কাছ থেকে পেলেন এমনই তাক লাগানো উপহার।
লোকজনের ব্যাঙ্গ করা থেকে আনুশকাকে রক্ষা করা থেকে শুরু করে একসঙ্গে রেস্তোরাঁয় ডিনারে যাওয়া, সবকিছুতেই একটা চোরা ইঙ্গিত পাওয়া যাচ্ছিল। এবার জন্মদিনের উপহারে প্রাক্তনকে চমকে দিয়ে আরও এক ধাপ এগোলেন বিরাট।
এনডিটিভি জানায়, গত ১ মে ছিল আনুশকার জন্মদিন। ছবির শুটিংয়ে পঞ্জাবে কেক কেটে জন্মদিন উদযাপন করেন তিনি। কিন্তু সবার অলক্ষে ‘একক্লুসিভ’ উপহার পেলেন এক্স বয়ফ্রেন্ডের কাছ থেকে।
আনুশকাকে ফের ইনস্টাগ্রাম ও টুইটারের ‘ফলো’ করলেন বিরাট। তাহলে কি এ বার সত্যিই জোড়া লাগতে যাচ্ছে দুই তারকার ভেঙে যাওয়া সম্পর্ক। কেউ এখনও মুখ না খুললেও অনেকটা ধরেই নেওয়া যাচ্ছে আসলে কি হতে যাচ্ছে বিরাট-আনুশকা জুটির।