আফসরের মুক্তি দাবিতে মদনমোহন কলেজে বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

আফসরের মুক্তি দাবিতে মদনমোহন কলেজে বিক্ষোভ

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৬

আফসরের মুক্তি দাবিতে মদনমোহন কলেজে বিক্ষোভ

68714২০ আগস্ট ২০১৬ শনিবার: সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র ছাত্রনেতা আফসর খাঁন ও রানা, সাচ্চু, সাজু এর নি:শর্ত মুক্তির দাবিতে শনিবার দুপুরে মদনমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মদনমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা আবুল হোসেন এর সভাপতিত্বে এবং জহিরুল ইসলাম আলালের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রনেতা এম পারভেজ আহমদ, এস.এম জুবায়ের, আব্দুল মালিক আতিক, হোসাইন আহমদ হাসান, রুবেল হোসেন, ফজলে রাব্বি ও ফাহাদ আহমদ।
বক্তব্যে বক্তারা বলেন, বর্তমান ফ্যাসিস্ট অবৈধ আওয়ামী সরকার বিরোধী দলের নেতা কর্মীদের উপর ভয়াবহ নির্যাতন ও সমগ্র দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। অবিলম্বে আফসর খাঁন সহ সকল কারাবন্দী নেতাকর্মীকে নি:শ্বর্ত মুক্তির দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, মদনমোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রনেতা ফাহিম আহমদ, হিমেল আহমদ, ফেরদৌস আহমদ, জাহাঙ্গীর আলম, সন্তোষ সেনাপতি, কুতুব বক্স, মাসুদুর রহমান রুমেল, ইমতিয়াজ আহমদ, তোফায়েল আহমদ, মোশাহিদুর রহমান, শাখাওয়াত হোসেন, লিমন আহমদ, সাগর সেন, মায়েদ আহমদ, বিল্লাল আহমদ, সায়েম আহমদ, সাইফুল, রাব্বানী, নাইম, অপু চন্দ্র, উজ্জল, আবু বক্কর, সুমন, পার্থ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল