আবুধাবিতে সাংবাদিক বুলবুলকে সিলেট বিভাগ প্রবাসী সমিতির সংবর্ধনা – দৈনিক সিলেটের দিনকাল

আবুধাবিতে সাংবাদিক বুলবুলকে সিলেট বিভাগ প্রবাসী সমিতির সংবর্ধনা

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০১৮

আবুধাবিতে সাংবাদিক বুলবুলকে সিলেট বিভাগ প্রবাসী সমিতির সংবর্ধনা

স্টাফ রিপোর্টার :: সিলেট বিভাগ প্রবাসী সমিতি সংযুক্ত আরব আমিরাত এর উদ্যোগে কানাইঘাট প্রেসক্লাব সভাপতি, সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শাহজাহান সেলিম বুলবুলকে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

এসময় প্রবাশীদের উদ্ধেশ্যে সংর্বদিক শাহজাহান সেলিম বুলবুল বলেন প্রবাশীরা হলো দেশ উন্নয়নের চাবিকাঠি, আপনারা বিভিন্ন দেশে থাকেন এবং জীবনের ঝুকি নিয়ে কাজ করেন, সেই কষ্টের উপার্জিত রেমিটেন্স দেশে পাঠান ফলে আর্থিক ভাবে ধীরে ধীরে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্ত আপনারা কত কষ্টে আছেন সেই বিষয় আমরা কেউ বুঝতে চাই না, আপনারা খেয়ে না খেয়ে দিন রাত পরিশ্রম করে দেশে টাকা পাঠাচ্ছেন। বাবা মা স্ত্রী ছেলে সন্তানের জন্য। আপনারা এই টাকা উপার্জনের জন্য প্রিয় জন্মভূমির মায়া ত্যাগ করে প্রবাশে থাকেন, শুধু পরিবার এর সুখের জন্য। পাশাপাশি প্রবাসীদের সমস্যা দুরিকরণ ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সামাজিক সংগঠন গড়ে তুলেছেন তা প্রশংসার দাবি রাখে তাই দেশ ও জাতি আপনাদের প্রতি কৃতজ্ঞ। তিনি সংম্বর্ধনা প্রধান কালে উপরোক্ত কথা গুলো বলেন।

গতকাল (২৯ সেপ্টেম্বর) দুবাই শহরের আবুধাবি হোটেল জাফরির বল রুমে এ সভা অনুষ্টিত হয়। এসময় অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয়। সমিতির সিনিঃ সহ সভাপতি জাহাঙ্গীর খানের সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সুহেল আহমদ স্বপন, সহ সভাপতি মাষ্টার এস,কে, আলাউদ্দিন, উপদেষ্টা আমিনুর রহমান খাজা মিয়া,সহ সভাপতি শেখ এমরান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক, ছরুল ইসলাম, বাংলা ভিশনের আরব আমিরাত প্রতিনিধি জাহাঙ্গীর কবীর বাপ্পী, মিজানুর রহমান খান, রায়হান উদ্দিন, দিলয়ার হোসেন প্রমুখ।