আব্দুল মন্নান পুতুলের দাফন সম্পন্ন – দৈনিক সিলেটের দিনকাল

আব্দুল মন্নান পুতুলের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

আব্দুল মন্নান পুতুলের দাফন সম্পন্ন

গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সিনিয়র নেতা, বৃহত্তর আম্বরখানা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক, আব্দুল মন্নান পুতুল গত ৯ জুলাই বৃহস্পতিবার বিকাল ৫টা ২০ মিনিটের সময় সিলেট নগরীর পাঠানটুলাস্থ একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে কিডনি রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …… রাজিউন)। মৃত্যু কালে তার বয়স ছিল ৬৭ বছর। তিনি তিন ছেলে ও দুই মেয়ে স্ত্রী সহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহি রেখে গেছেন। তাঁর মৃত্যুতে বৃহত্তরআম্বর খানায় সুখের ছায়া নেমে এসেছে।
গতকাল ১০ জুলাই শুক্রবার বাদ জুম্মা দরগাহে হজরত শাহজালাল (রহঃ) জামে মসজিদে তার নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন দরগাহ মসজিদের ইমাম মাওলানা হুজাইফা হুসাইন চৌধুরী। জানাযা নামাজে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগণ ও মুসল্লিগণ অংশ গ্রহণ করেন।
এদিকে গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় আহবায়ক নাছির উদ্দীন এডভোকেট, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী ও সদস্য সচিব মকসুদ হোসেন এক বিবৃতিতে আব্দুল মান্নান পুতুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।
শোকবার্তায় বলেন, লক্ষ লক্ষ সম্মানিত গ্যাস বিদ্যুৎ গ্রাহকদের দাবি দেওয়া আদায়ের সংগ্রামে তিনি ছিলেন আপোসহীন। বিগত গ্যাসের ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি বাতিলের আন্দোলনে তিনি অগ্রণী ভূমিকা পালন করেছেন। মূলত গ্যাস বিদ্যুতের সম্মানিত গ্রাহকবৃন্দ এক সংগ্রামী নেতাকে হারালো।
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবার পরিবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল