আমরা কি নতুন কমিটি পাবো? নাকি ১২ বছর অপেক্ষা…….! – দৈনিক সিলেটের দিনকাল

আমরা কি নতুন কমিটি পাবো? নাকি ১২ বছর অপেক্ষা…….!

প্রকাশিত: ৮:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৬

আমরা কি নতুন কমিটি পাবো? নাকি ১২ বছর অপেক্ষা…….!

rufe৬ সেপ্টেম্বর ২০১৬, মঙ্গলবার: সিলেট ছাত্রদল নেতা আব্দুর রউফ সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে তার ব্যবহারিত ফেইসবুকের একটি পোষ্ট করেছেন যা আমরা হুবহুব তুলে ধরলাম:

আগামী ১৮ সেপ্টম্বর সিলেট ছাত্রদলের কমিটির মেয়াদ শেষ হবে।

তারপর কি আমরা নতুন কমিটি পাবো? নাকি আবারও ১২ বছরের অপেক্ষায় যেতে হবে আমাদের?

১৯ মার্চ দলে ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলে গঠনতন্ত্র সংশোধন করে দলে এক নেতার এক পদের বিধান চালু করা হয়। এরপর অনেক হেভিওয়েট নেতা দলীয় সিদ্ধান্ত মেনে এক পদ রেখে অন্য পদগুলা থেকে পদ ত্যাগ করেছেন।অথচ সিলেট ছাত্রদলের ব্যার্থ কমিটির দুই সভাপতি সহ যারা কেন্দ্রীয় ও স্থানীয় দুই পদে আছেন তাদের মাঝে কোন লক্ষণই দেখা যাচ্ছে না কোন একটি পদ ছাড়ার। তবে কি তারা নিজেদেরকে দলীয় সিদ্ধান্তের উর্ধে মনে করেন?
একদিকে তাদের দুই বছরের ব্যার্থতার ইতিহাস, অন্যদিকে দলীয় সিদ্ধান্ত না মানার উদ্ধত্য আচরন, এসব কি নজর দিবেন কেন্দ্রীয় সংসদ?
শুনেছি তারা শেষ সময়ে এসে পূর্ণাঙ্গ কমিটি করতে চাচ্ছেন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে দুই পদে থেকে তাদের করা এই কমিটি কি বৈধ হবে? যদি কেন্দ্রীয় পদ ধরে রাখেন তবে তো তারা কমিটি করার ক্ষমতা হারান। আর যদি স্থানীয় পদাধিকার বলে তারা কমিটি করতে চান তবে আগে তাদের কেন্দ্রীয় পদ থেকে পদত্যাগ করা উচিত। ( আব্দুর রউফ) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাএদল,সিলেট। তারিখ -০৬.০৯.২০১৬ ইং

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল