আমরা ভালো আছি আপনারা ভালো থাকুন সুস্থ থাকুন

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০

আমরা ভালো আছি আপনারা ভালো থাকুন সুস্থ থাকুন
মোহাম্মদ আব্বাছ উদ্দিন
মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে, মানুষের কল্যাণে কাজ করাই রাজনীতি – এতে যতই বাঁধা বিপত্তি আসুক না কেন আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি ভরসা করে এগিয়ে আসতে হয় মানুষের বিপদে – অসহায় মানুষের পাশে দাঁড়াতে হয়।
এই করোনা ভাইরাসের মহামারীতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান জীবনের মায়া তুচ্ছ করে আমাদের কে নিয়ে মানুষের পাশে দাড়িয়েছিলেন- ১লা এপ্রিল ২০২০ থেকে শুরু হওয়া অসম্ভব বিপদজনক এই পথচলা অব্যাহত ছিল ২২ মে ২০২০ পর্যন্ত।
এডভোকেট নাসির উদ্দিন খান সম্পূর্ণ সরকারি সাহায্য ব্যতিত তার ব্যক্তিগত উদ্যোগের পাশাপাশি দলীয় নেতা কর্মী, দেশে বিদেশে থাকা আমাদের রাজনৈতিক সহকর্মী এবং সমাজের বিভিন্ন মানুষ কে উদ্বুদ্ধ করে এই সাহায্য মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। কখনো প্রকাশ্যে কখনো নাম পরিচয় গোপন করে সবার অগোচরে মানুষের পাশে দাড়িয়েছেন।
এই কর্ম তৎপরতার ব্যাপ্তি বিশাল এলাকা জুড়ে – সিলেট মহানগরী সহ সিলেট জেলার ১৩ টি উপজেলায় এডভোকেট নাসির উদ্দিন খানের নেতৃত্বে ছিল আমাদের নিরন্তর পথচলা। পরিবার, আত্নীয়-স্বজন,বন্ধু-বান্ধবের শত বাঁধা ও অনুরোধ আমাদের কে আটকাতে পারেনি।
মানুষের কল্যাণের ব্রত নিয়ে এডভোকেট নাসির উদ্দিন খানের রাজনীতি – ইনশাআল্লাহ পবিত্র ঈদ উল ফিতরের জন্য সাময়িক বিরতির পর আমরা আমাদের কার্যক্রম শুরু করব।
আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ কৃপায় আমরা ভালো আছি – আপনারা সবাই দোয়া করবেন যাতে মহান আল্লাহ পাক আমাদের কে এভাবে ভালো রাখেন, সুস্থ রাখেন।
আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন-
ঈদ মোবারক।
তথ্য সুত্রঃ মোহাম্মদ আব্বাছ উদ্দিনের ফেইসবুক থেকে

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল