‘আমাকে ক্ষমা করে দিন’ – দৈনিক সিলেটের দিনকাল

‘আমাকে ক্ষমা করে দিন’

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৮

‘আমাকে ক্ষমা করে দিন’

নিদাহাস ট্রফির ফাইনালে, প্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে রবিবার দিবাগত রাতে জয়টা ছিলো নিশ্চিত। তবে পুরো ম্যাচটা মুহূর্তের মধ্যে বদলে দেয় রুবেলের ১৯তম ওভার। ডেথ ওভারে সব সময় দুর্দান্ত ছিলেন পেসার রুবেল। তার ডেথ ওভারের কল্যাণে ২০১৫ ওয়ানডে বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে বাংলাদেশ। তবে আজ সেই রুবেলের কারনেই হারলো বাংলাদেশ। ম্যাচ শেষে সবার চোখে আসামি রুবেল।

নিজের এমন বোলিংয়ের জন্য অনুতপ্ত রুবেল নিজেও। তাইতো দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনোই ভাবিনি আমার কারণে বাংলাদেশ দল জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দিন।’

এদিকে ম্যাচ পরবর্তী সংবাদ সংম্মেলনে সাকিব বলেন, মোস্তাফিজের দারুণ এক ওভারের পর শেষ দুই ওভারে দরকার ছিল ৩৪ রান। রুবেলের ওপর বিশ্বাস রেখেছিলাম। ভেবেছিলাম ও খুব বাজে করলে ১৫ রানের বেশি হয়তো দিবে না। শেষ দুই ওভারে ২০ রানের বেশি আশা করিনি। রুবেলকে ওই সময় আনার এটাই পরিকল্পনা ছিল।

বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক আরো বলেন, আমার মনে হয়েছে দুই বলে রুবেল ১০ রান দেওয়ার পর নড়বড়ে পরিস্থিতিতে পড়ে গিয়েছিল। আমি মনে করি এমন পরিস্থিতিতে পরে ওকে সহায়তা করতে পারবো।

ফেসবুকে সিলেটের দিনকাল