আমির খানের সঙ্গে এক সেকেন্ড কাজেই খুশি হবো’ – দৈনিক সিলেটের দিনকাল

আমির খানের সঙ্গে এক সেকেন্ড কাজেই খুশি হবো’

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৬

আমির খানের সঙ্গে এক সেকেন্ড কাজেই খুশি হবো’
বলিউডের তিন খান। আমির, শাহরুখ এবং সালমান। তাদের জনপ্রিয়তা বি-টাউনে আকাশচুম্বী। এই তিন খানের সিনেমা মানেই বক্স অফিস হিট।
খানদের সঙ্গে অভিনয় করতে ব্যাকুল থাকেন বলিউডের নায়িকারা। পর্ন জগত ছেড়ে বলিউডের সিনেমায় পা রাখা সানি লিওনও মুখিয়ে আছেন খানদের সঙ্গে সিনেমা করার।
অবশ্য শাহরুখের সঙ্গে ইতিমধ্যেই অভিনয় করেছেন সানি। তবে পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে নয়। আইটেম গানে শাহরুখের সঙ্গে নাচতে দেখা যাবে সানিকে। ‘রয়েস’ সিনেমায় দেখা যাবে সানি-শাহরুখকে।
শাহরুখের সঙ্গে অভিনয়ের স্বপ্ন পূরণ হলেও সানি এখন বিভোর আমির খানের সঙ্গে অভিনয়ের স্বপ্নে। আমির খানও এর আগে বলেছিলেন, সানির সঙ্গে অভিনয়ে কোনো আপত্তি নেই।
একসঙ্গে দুজনে লাঞ্চও করেছেন। তাই তো আমিরের সঙ্গে অভিনয়ের স্বপ্ন আরো বেড়ে গেছে এ ইন্দো-কানাডিয়ানের।
আমিরের সঙ্গে ১ সেকেন্ডও অভিনয় করার সুযোগ পেলে তিনি নিজেকে সবচেয়ে সুখী নারী হিসেবে মনে করবেন।
সানি বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’র প্রাচারণায় ব্যস্ত। সেখানে এক সংবাদ সম্মেলনে আমির খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে সানি এ কথা বলেন।
আমির খানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা আছে কি না সানির কাছে এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, যদি আমিরের সঙ্গে এক সেকেন্ডও কাজ করার সুযোগ পাই, তাহলে আমিই হবো পৃথিবীর সব থেকে সুখী নারী। আর শুধু আমি কেন, যে কোনো অভিনেতা-অভিনেত্রীই আমিরের মতো একজন অসাধারণ মানুষের সঙ্গে কাজ করতে চাইবেন।