আমি প্রশাসক হয়ে আসিনি, এসেছি আপনাদের বন্ধু হিসেবে: শফিক – দৈনিক সিলেটের দিনকাল

আমি প্রশাসক হয়ে আসিনি, এসেছি আপনাদের বন্ধু হিসেবে: শফিক

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

আমি প্রশাসক হয়ে আসিনি, এসেছি আপনাদের বন্ধু হিসেবে: শফিক

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শাখাওয়াত হোসেন শফিক বলেছেন, সাংবাদিকরা সমাজের আয়না। পত্রিকা পাতায় সমাজের চিত্র ফুটে উঠে। সমাজের মানুষের কোথায় কোন অসঙ্গতি আছে, তা আগে সাংবাদিকরা খবর পান। দেশকে এগিয়ে নিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সিলেট বিভাগে সঠিকভাবে দায়িত্বপালনে সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

তিনি সোমবার জেলা পরিষদ মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে বৈঠককালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খাঁনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ কয়েছ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। এদিকে দায়িত্ব পাওয়ার পর প্রথম সিলেট সফরে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শাখাওয়াত হোসেন শফিক।

সোমবার বেলা সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান। সেখানে তাকে স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বিমানবন্দরে নেমেই নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শাখাওয়াত হোসেন শফিক। নেতাকর্মীদের হুশিয়ার করে দিয়ে তিনি বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার হাত থেকে এই বিভাগের দায়িত্ব পেয়ে সিলেটে এসেছি, এখানে আমি কোন একক নেতার নামে স্লোগান শুনতে আসিনি। আমাদের নেতা একজনই, তিনি হলেন শেখ হাসিনা। স্লোগান একটাই হবে আমাদের সেটি হচ্ছে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তাই আমি বিনয়ের সাথে আপনাদের অনুরোধ করছি কোন ব্যাক্তির নামে স্লোগান দিবেন না।

তিনি বলেন, আমি কোন প্রশাসক হয়ে সিলেটে আসিনি, এসেছি আপনাদের বন্ধু হিসেবে আপনাদের কথা শুনতে। আগামীতে এই পূণ্যভূমি সিলেটে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে আপনাদের কথা আমি আমাদের নেত্রীর কাছে তুলে ধরব। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

অপরদিকে সিলেটে পৌছেই হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করেন তিনি। পরে সিলেট সরকারী কলেজ মাঠে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক। এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, এডভোকেট রঞ্জিত সরকার, দেবাংশু দাস মিঠুসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল