আমি বিশ্বাস করি উন্নয়ন অব্যাহত রাখতে কানাইঘাটবাসী নৌকার জয় নিশ্চিত করবেন : এড. নাসির উদ্দিন খান – দৈনিক সিলেটের দিনকাল

আমি বিশ্বাস করি উন্নয়ন অব্যাহত রাখতে কানাইঘাটবাসী নৌকার জয় নিশ্চিত করবেন : এড. নাসির উদ্দিন খান

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

আমি বিশ্বাস করি উন্নয়ন অব্যাহত রাখতে কানাইঘাটবাসী নৌকার জয় নিশ্চিত করবেন : এড. নাসির উদ্দিন খান

কানাইঘাট প্রতিনিধি
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, প্রার্থী বিবেচ্য বিষয় নয়, নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয় করতে হবে।
কানাইঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোণীত প্রার্থী লুৎফুর রহমানের পক্ষে শুক্রবার সন্ধ্যায় কানাইঘাটের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ।
সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, এডভোকেট রনজিত সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, উপ- দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, গোলাপ মিয়া।

সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক এনামুল হক এনাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সিলেট জেলা যুবলীগ নেতা মিজানুর রহমান, আহমদ হোসেন খান এবং স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান আরো বলেছেন,নৌকার জয় হবেই হবে। নৌকার জয় হলে, বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশ থেকে আরো সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেটা বাস্তবায়ন করতে হলে কানাইঘাটে নৌকাকে জয়যুক্ত করতে হবে।

ফেসবুকে সিলেটের দিনকাল