আম্বরখানায় কর্মীদের ছুরিকাঘাতে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা – দৈনিক সিলেটের দিনকাল

আম্বরখানায় কর্মীদের ছুরিকাঘাতে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা

প্রকাশিত: ৫:০০ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

আম্বরখানায় কর্মীদের ছুরিকাঘাতে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা

সিলেটে নিজ দলের কর্মীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন মো.শাহজাহান নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা। তিনি জালালাবাদ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

রোববার (১০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরের আম্বরখানা এলাকায় এই ঘটনা ঘটে। দলীয় সূত্রের বরাত দিয়ে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বাংলানিউজকে বলেন, ‘এদিন বিকেলে আম্বরখানা হোটেল পলাশে যুবলীগের কর্মীসভা শেষে বেরিয়ে যান নেতাকর্মীরা। এসময় শাহজাহানের সঙ্গে ছিলেন আরও ৬/৭ নেতাকর্মী। তাদের সঙ্গে বাকবিতণ্ডার পর তাকে ছুরিকাঘাত করা হয়।’

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭/৮ জন হামলাকারি ধারালো অস্ত্র দিয়ে তাকে রক্তাক্ত করলে শাহজাহান মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যান।

ওসমানী হাসপাতালে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক ওমর ফারুক বলেন, ‘স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজাহানকে হাসপাতালে আনার পর জরুরীভাবে তার দেহে অস্ত্রপচার করা হয়।

এই ঘটনার পর সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন নেতাকর্মীরা। খবর পেয়ে সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান।

ওসি এস এম শাহাদাত হোসেন আরো বলেন, ‘আসামিদের ধরতে আমরা অভিযান অব্যাহত রেখেছি। তবে যারা ছুরিকাঘাত করেছে,তাদের নাম এখই বলতে নারাজ তিনি।’

নিজস্ব প্রতিবেদক