আলীয়া মাদ্রাসা মাঠে সিসিকের ওয়ান স্টপ সার্ভিস শুরু – দৈনিক সিলেটের দিনকাল

আলীয়া মাদ্রাসা মাঠে সিসিকের ওয়ান স্টপ সার্ভিস শুরু

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৬

আলীয়া মাদ্রাসা মাঠে সিসিকের ওয়ান স্টপ সার্ভিস শুরু

file (3)ট্রেড লাইসেন্স নবায়ন ও নতুন ট্রেড লাইসেন্স প্রদান সংক্রান্ত কাজ দ্রুততার সাথে সম্পন্নের লক্ষ্যে এবার ১৫ দিন ব্যাপী ওয়ান স্টপ সার্ভিস কার্যক্রম শুরু করেছে সিলেট সিটি কর্পোরেশন। নগরীর আলীয়া মাদ্রাসা মাঠে আজ (সোমবার) সকাল থেকে এ কার্যক্রম শুরু হয়।
কেবলমাত্র সিটি কর্পোরেশন এলাকায় পরিচালিত ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স সংক্রান্ত কার্যাবলী নয়, ওয়ান স্টপ সার্ভিসের আওতায় বাসাবাড়ির হোল্ডিং ট্যাক্স ও কর নির্ধারণ সংক্রান্ত নানা তথ্য ও সেবা প্রদান করা হবে জানান সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।

সকাল ১০টায় সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ওয়ান স্টপ সার্ভিসের উদ্বোধন করেন। ১৫দিন ব্যাপী এই ওয়ান স্টপ সার্ভিস চলবে আগামী ১ আগস্ট পর্যন্ত।

সিসিক এর প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেন, “এর আগে আমরা ৩ দিন মেয়াদী ওয়ান স্টপ সার্ভিস চালু করেছিলাম, তাতে ব্যাপক সাড়া পেয়েছি। এবার ১৫ দিনের দীর্ঘ মেয়াদে এ ওয়ান স্টপ সার্ভিস পরিচালিত হবে, যা থেকে নগরীর ব্যবসায়ীরা ছাড়াও নগরীতে বসবাসরত সাধারণ মানুষ উপকৃত হবেন।”

ফেসবুকে সিলেটের দিনকাল