আলোকচিত্রী লিটনের পিতা আর নেই : ফটো জার্নালিস্টের শোক – দৈনিক সিলেটের দিনকাল

আলোকচিত্রী লিটনের পিতা আর নেই : ফটো জার্নালিস্টের শোক

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

আলোকচিত্রী লিটনের পিতা আর নেই : ফটো জার্নালিস্টের শোক

নিজস্ব প্রতিবেদক

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর (অব.) সার্জেন্ট এবং সাউথ সুরমা প্রি-ক্যাডেট একাডেমির প্রতিষ্ঠাতা এম এ মোছাব্বির ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। মোছাব্বির সিলেটের স্থানীয় দৈনিক জালালাবাদের আলোকচিত্রী হুমায়ূন কবীর লিটনের বাবা।

বুধবার (১ জুলাই) সকালে লিটন জানান, মঙ্গলবার (৩০জুন) দিবাগত রাত সাড়ে ৩টায় সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার বাবা ইন্তেকাল করেছেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২১ জুন থেকে সিলেট সেনানিবাসের সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (১ জুলাই) বাদ আছর সিলেট সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুরমার কায়েস্তরাইল জামে মসজিদে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

মরহুম এম এ মোছাব্বির স্ত্রী, ৪ ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ ফটো জার্নালালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির লিটনের পিতা অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট আব্দুল মুছব্বিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগীয় কমিটির পক্ষে সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক শংকর দাস। ১ জুলাই এক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ফেসবুকে সিলেটের দিনকাল