আল-মারজান ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি রহিম-সাধারণ সম্পাদক লোকমান – দৈনিক সিলেটের দিনকাল

আল-মারজান ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি রহিম-সাধারণ সম্পাদক লোকমান

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৭

আল-মারজান ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি রহিম-সাধারণ সম্পাদক লোকমান

সিলেট নগরীর প্রাণ কেন্দ্র জিন্দাবাজারের আল-মারজান শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল সাড়ে ১২.৩০ মিনিট থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত।
ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এম এ হানিফ জাহেদ। অন্যান্য কমিশনারের মধ্যে উপস্থিত ছিলেন আজিম উদ্দিন ও পংকজ বিশ্বাস টিটো।
রহিম-লোকমান ও রব্বানী-বিজয় পরিষদ ২টি প্যানেলের মধ্যে নির্বাচনে সভাপতি পদে ৬০ ভোট পেয়ে জয়লাভ করেন রহিম-লোকমান পরিষদ এর আলহাজ্ব আব্দুর রহিম। তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে ৩৩ ভোট পান রব্বানী-বিজয় পরিষদের সভাপতি পদপ্রার্থী হাফিজ গোলাম রব্বানী। সাধারণ সম্পাদক পদে ৬১ ভোট পেয়ে জয়লাভ করেন সাব্বির আহমদ লোকমান। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিজয় রায় চৌধুরী পান ৩২ ভোট। কোষাধ্যক্ষ পদে ৬৩ ভোট পেয়ে জয়লাভ করেন যাহেদ আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্ধি আলমগীর হোসেন পান ২৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ৫২ ভোট পেয়ে জয়লাভ করেন মো. সুহিন আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সালেহ আহমদ পান ৩৮ ভোট। সদস্য পদে জয়লাভ করেন ৪৮ ভোট পেয়ে জাবের আহমদ, ৪৭ ভোট পেয়ে মো. মাসুক আহমদ, ৪৬ ভোট পেয়ে সনাজিত দেব। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি সাইদুর রহমান এপলু পান ৪১ ভোট, শিব্বির আহমদ টিপু পান ৩৭ ভোট, মো. আল মামুন পান ৩০ ভোট।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়কবৃন্দরা হলেন, আশরাফ সাদিক মুক্তা, আব্দুশ শহীদ বেলাল, শামীম আহমদ, সৈয়দ মোস্তাক মোহাম্মদ লিয়াকত, মাহমুদুর রউফ দুর্লভ।
প্রার্থী এজেন্টের মধ্যে উপস্থিত ছিলেন মো. আবুল খায়ের মাহবুব, ইঞ্জি. এ এইচ আর রব্বানী, রবিউল আলম সোহাগ, মো. খালেদ হোসেন সুমন, হোসেন আহমদ, মো. সোহেল আহমদ, মুন্না দেব।

এদিকে জিন্দাবাজার শপিং সেন্টার ব্যবসায়ী কমিটির নির্বাচিত নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েণের সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। ভোট কেন্দ্রে পরিদর্শন করে সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব শেথ মোঃ মখন মিয়া, মহানগর শাখার সাধারণ সম্পাদক নাজমুল হক, জেলার সাংগঠনিক সম্পাদকইেচ তাফাদার রুহেল, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল হাদী পাবেল, জেলার প্রচার সম্পাদক শ্রী সরোজ ভট্রাচার্য্য, সহ-সাংগঠনিক সম্পাদক লায়েক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক রাজন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগরের সদস্য মস্তাক, মেহদী হাসান খান। অভিনন্দন বার্তা জেলা ও মহানগেরর নেতৃবৃন্দ বলেন যারা নির্বাচিত হয়েছেন এবং যারা নির্বাচনে হেরেছেন উভয় প্যানলের প্রার্থীগণের হাতে হাত মিলিয়ে মার্কেটের উন্নয়নের কাজ করবেন এবং ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষনের সকল কর্যক্রমে অংশগ্রহন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল