আশা সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত – দৈনিক সিলেটের দিনকাল

আশা সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৭

আশা সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

সিলেট নগরীর ২৪ নং ওয়ার্ডের পূর্ব সাদাটিকর আশা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ২০ জানুয়ারী শুক্রবার রাতে সংস্থার কার্যালয় প্রাঙ্গনে পিএসসি ও জেএসসি উক্তীর্ণ শিক্ষার্থীদের এবং গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আশা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি নোমান আহমেদর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজয়োন আহমদের পরিচালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের সহকারী সচিব তানভীর আহমদ তরফদার।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান, প্যানেল মেয়র রেজাউল হাসাস কয়েছ লোদী, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল আহমদ রিপন, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর সালেহা কবির শেপী, বিশিষ্ট সমাজ সেবক ও প্রবাসী কমিউনিটি নেতা হাজী মখলিছুর রহমান মন্তাজ, হুমায়ুন কবির আফাক।
শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংস্থার ধর্ম বিষয়ক সম্পাদক ইমাম উদ্দিন মানিক। স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সহ-সাধারণ সম্পাদক এ এম রাশেদ। বক্তব্য রাখেন অর্থ সম্পাদক কবির আহমদ, ইয়াসিন হোসেন, ফাইয়াদ আহমদ রুহিত প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল