আসছে বাহুবলী ৩!

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, মে ১৭, ২০১৭

আসছে বাহুবলী ৩!

বিশ্বব্যাপি আয়ের অঙ্কটা হাজার কোটি রুপি ছাড়িয়ে যাওয়ায় এবার ‘বাহুবলী’ সিরিজের আরও একটি সিকুয়েল তৈরির পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

কিছুদিন আগে মুক্তি পেয়েই ‘বাহুবলী টু’ পরিণত হয়েছে সর্বকালের সেরা আয়ের ভারতীয় সিনেমায়। এই সাফল্যে অনুপ্রাণিত হয়েই এর নির্মাতারা নাকি ভাবছেন এবার ‘বাহুবলী থ্রি’ তৈরির কথা, এমনটাই বলছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

‘বাহুবলী টু’-এর শেষে এক চরিত্রকে বলতে শোনা গেছে, “মহেন্দ্র বাহুবলী’র ছেলেও কি রাজা হবে?”, উত্তরে আরেক চরিত্র বলে উঠে, “কে জানে শিবের মনে কী চলছে!” এই দুই সংলাপও ‘বাহুবলী’র আরেকটি সিকুয়েল তৈরির গুজবকে জোরদার করছে আরও।

এই মুহূর্তে ছুটি কাটাতে লন্ডনে রয়েছেন সিনেমাটির নির্মাতা এস.এস রাজামৌলি ও এর প্রযোজক সবু ইয়ার্লাগাড্ডা। সেখানেই নাকি ‘বাহুবলী থ্রি’ নিয়ে রূদ্ধদ্বার বৈঠক হয়ে গেছে তাদের।

বিষয়টি ‘বাহুবলী’ ভক্তদের কাছে পরিস্কার করার দায়িত্ব নেন নির্মাতা রাজাম্যেলি নিজেই।

টুইটারে ধারাবাহিক কয়েকটি টুইটে তিনি লিখেন, “ ‘বাহুবলী থ্রি’ নিয়ে কাজ চলছে। তবে আগের দুই পর্বের গল্পকে এই পর্বে টানা হবে না। নতুন এই পর্বে গল্প এমনভাবে সাজানো হবে, দর্শকেরা এর আগে যা কখনো দেখেননি।”

নতুন ধরণের এই গল্প সাজানোর দায়িত্ব দেওয়া হয়েছে ‘বাহুবলী’র চিত্রনাট্যকার কে বিজয়েন্দ্র প্রসাদকে। এছাড়াও চিত্রনাট্য লেখার দায়িত্ব দেওয়া হয়েছে ‘কিং আর্থার’ এবং ‘মিশন ইম্পসিবল’-এর মতো হলিউডি সিনেমার চিত্রনাট্যকারদের।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল