আহত যুবদল নেতার চিকিৎসার দায়িত্ব নিলেন খালেদা জিয়া – দৈনিক সিলেটের দিনকাল

আহত যুবদল নেতার চিকিৎসার দায়িত্ব নিলেন খালেদা জিয়া

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৭

আহত যুবদল নেতার চিকিৎসার দায়িত্ব নিলেন খালেদা জিয়া

চকরিয়ায় গাড়ির ধাক্কায় আহত যুবদল নেতার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।রোববার সন্ধ্যার পর এ তথ্য নিশ্চিত করেছেন চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস।

রোববার চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ি চকরিয়া পৌঁছলে হাজার হাজার মানুষের ভিড়ের মধ্যে চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান মনির (৩৬)গাড়ির সঙ্গে ধাক্কা লেগে আহত হন।

শাহজাহান মনিরকে প্রথমে চকরিয়ার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
খালেদা জিয়ার গাড়ির ধাক্কায় শাহজাহান মনির আহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুদ্দিন ফরায়েজি। তিনি বলেন, ম্যাডামের গাড়ির ধাক্কায় শাহজাহান মনির পায়ে আঘাত পেয়েছেন। তাকে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির নেতাকর্মীরা খালেদা জিয়াকে একনজর দেখতে হুমড়ি খেয়ে পড়েন। বিএনপি নেতা শাহজাহান মনির এ সময় খালেদা জিয়ার গাড়ির সামনে হাঁটছিলেন। তার গাড়িটি একটু গতিতে চললে শাহজাহান মনিরের গায়ে গাড়ির ধাক্কা লাগে। এতে তিনি আহত হয়ে রাস্তার পাশে পড়ে যান। পরে বিএনপির নেতাকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। জানা গেছে, তার পায়ের গোড়ালির হাড় ভেঙে গেছে।