আহত সজল কুন্ডুকে দেখতে ওসমানী হাসপাতালে অধ্যাপক জাকির হোসেন

প্রকাশিত: ৮:৫১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২২

আহত সজল কুন্ডুকে দেখতে ওসমানী হাসপাতালে অধ্যাপক জাকির হোসেন

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাম্প্রতিক ঘটনায় আহত মেধাবী শিক্ষার্থী সজল কুন্ডুকে এম.এ জি ওসমানী হাসপাতালে দেখতে যান সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

সোমবার (১৭ জানুয়ারি) রাত ১১ টায় তিনি তাকে দেখতে যান। আহত সজল কুন্ডুর সাথে তিনি কথা বলেন এবং খুঁজ খবর নেন। শুধু খুঁজ খবর নেননি পাশাপাশি তিনি তাকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর সাথে ফোনে কথা বলিয়ে দেন। জাহাঙ্গীর কবির নানক তার শারিরীক অবস্থার খুঁজ খবর নেন এবং তাকে মানসিকভাবে শক্ত হওয়ার জন্য বলেন। তিনি তাকে সহ আহত সকলের প্রতি সহানুভূতি প্রকাশ করেন। আহত সজল কুন্ডুর সাথে এর আগে কথা বলেন সিলেট-১ আসনের সাংসদ মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ.কে আব্দুল মোমেন। তিনিও তার চিকিৎসা সহ আহত সকলের খুঁজ নেন।

অধ্যাপক জাকির হোসেন তাকে মানসিকভাবে শক্ত হতে বলেন এবং হাসপাতালের দায়িত্বরত যারা ছিলেন তাদেরকে সার্বক্ষণিক যোগাযোগ রাখার কথা বলেন ও যথাযথ চিকিৎসা নিশ্চিত করার জন্য কর্তৃপক্ষকে আহবান জানান। অন্যান্য আহতদেরকেও সুচিকিৎসা দেওয়ার কথা বলেন।

এসময়ে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি,সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, শাহ্ খুররম ডিগ্রি কলেজের প্রভাষক রনদ্বীপ চৌধুরী লিংকন, বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মিরাজ, ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক সাফওয়ান মুনতাকিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক
তৌহিদুল ইসলাম নাদির, মহানগর যুবলীগ নেতা ইব্রাহিম আলী শাওন, নসু ভৌমিক, অসীম পাল, মহানগর ছাত্রলীগ নেতা নিতিশ রঞ্জন দাস অপু, রাহুল দাস, নয়ন রায়, সানজিদুল ইসলাম অনিম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল