আ স ম হান্নান শাহের বাসায় যাবেন খালেদা জিয়া – দৈনিক সিলেটের দিনকাল

আ স ম হান্নান শাহের বাসায় যাবেন খালেদা জিয়া

প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৬

আ স ম হান্নান শাহের বাসায় যাবেন খালেদা জিয়া

1-40২৮ সেপ্টেম্বর ২০১৬, বুধবার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহের মরদেহ সিঙ্গাপুর থেকে বুধবার সন্ধ্যায় ঢাকায় এসে পৌঁছবে।

মরহুমের বড় ছেলে শাহ রেজাউল হান্নান জানান,বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবে তার বাবার মরদেহ।সেখান থেকে মরদেহ নেওয়া হবে মহাখালী ডিওএইচএস’র বাসায়।

এদিকে রাত ৮টার দিকে বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া মহাখালী ডিওএইচএসের বাসায় হান্নান শাহর মরদেহ দেখতে যাবেন। সেখানে মরহুমের পরিবারের শোকাহত সদস্যদের সমবেদনা জানাবেন বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

তিনি জানান,বৃহস্পতিবার সকাল ১০টায় মহাখালী ডিওএইচএস মসজিদে,বেলা সাড়ে ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ও জোহরের পর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার জানাজা হবে।

ওই দিন হান্নান শাহর মরদেহ সিএমএইচের হিমঘরে রেখে শুক্রবার সকালে সড়ক পথে গাজীপুরে নিয়ে যাওয়া হবে।

সকাল ৯টায় জয়দেবপুর রাজবাড়ী মাঠে,সকাল সাড়ে ১০টায় কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ও জুমার পর প্রয়াতের নিজ গ্রামে চালা বাজার উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে বাবার কবরের পাশেই তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোরে সিঙ্গাপুরে র‌্যাফেলস হার্ট সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় বিএনপি নেতা আ স ম হান্নান শাহ ইন্তেকাল করেন। গত ৬ সেপ্টেম্বর মহাখালীর বাসা থেকে পুরান ঢাকার বিচারিক আদালতে একটি মামলায় হাজিরা দিতে যাওয়ার পরে হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি।

পরে তাকে ঢাকা সেনানিবাসে সাম‌রিক হাসপাতাল সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে চিকিৎসকের পরামর্শে গত ১১ সেপ্টেম্বর উন্নত চিৎসার জন্য হান্নান শাহকে সিঙ্গাপুর নেয়া হয়।

ফেসবুকে সিলেটের দিনকাল