ইউপি সদস্য সহ ৭জনের বিরুদ্ধে মামলা – দৈনিক সিলেটের দিনকাল

ইউপি সদস্য সহ ৭জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৬

ইউপি সদস্য সহ ৭জনের বিরুদ্ধে মামলা

mala-pic-20-04-16-01001-800x558 copyসিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জাহাঙ্গীরনগরে আগুনে ঘরপুড়ানো ঘটনায় ইউপি সদস্য শফিকসহ ৭জনের নাম উল্লেখ করে একটি মামলা দ্বায়ের করেন।

মামলা বাদী হলেন খোদেজা বেগম স্বামী লাল মিয়া সং গোয়াবাড়ী জাহাঙ্গীরনগর থানা এয়ারর্পোট জেলা সিলেট ।

মামলায় উল্লেখ্য করা হয়েছে- শফিক মেম্বার ৩নং আসামী ফয়লু মিয়ার সহযোগীতায় এলাকায় সরকারী টিলা কেটে মাটি বিক্রি করে, অসৎ উপায়ে টাকা রোজগার করে পরিবেশের মারাতœক ক্ষতিসাধন করিতেছে।

এর একটি প্রতিবেদন করা জন্য বেসরকারী টিভি চ্যানেল আইর সিলেট প্রতিনিধি একদল টিলা কাটার প্রতিবেদনে করতে আসলে আমার স্বামী লাল মিয়া বাড়ী থেকে শহরে যাছেন এসময় টিভি চ্যানেল টিলা কাটার বিরোদ্ধে স্বাক্ষাৎ দিলে।  এর ঝর ধরে  ক্ষিপ্ত হয়ে আমার স্বামী ও ছেলেকে ৭নং ওয়ার্ডের মেম্বার শফিক  বাড়ীতে ডেকে নিয়ে তীব্র ভাষায় গালিগালাজ করে এবং পরিবার পরিজনসহ ঘর বাড়ী জ্বালাইয়া পুড়াইয়া মারিবে বলিয়া হুমকি দিয়া বাড়ী থেকে তারিয়ে দেয়। এবিষয়টি এলাকার গণমান্য ব্যক্তিদেরকে অবগত করা হয়।

হুমকীর কয়েক দিন যেতে না যেতে হটাৎ গভীর রাতে  গত ১৪ মার্চ রোজ শনিবার ভোর রাত ৩টার দিকে সদর উপজেলার টুকেরবাজারর ইউনিয়নের ৭নং ওয়ার্ড পাঠান টুলা গোয়াবাড়ী জাহাঙ্গীর নগরের লাল মিয়ার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এতে প্রায় ২ লক্ষ ১১ হাজার ৫শত টাকা ক্ষতি হয়।

জাহাঙ্গীরনগরে আগুনে ঘরপুরানো ঘটনায় আদালতে মামলায় আসামীরা হলে সর্ব সাং গোয়াবাড়ী জাহাঙ্গীরনগর এলাকার শাফিক ড্রাইভার (৪২) পিতা অজ্ঞাত, শফিক মেম্বার ( ৩৫) পিতা পুতুল মিয়া, ফয়লু মিয়া(৩৫) পিতা মুত কনু মিয়া, আনছার মিয়া(৩০) পিতা বুদ্দুক মিয়া, খালেদ(২২) ও জাবেদ (২০) উভয় পিতা মতিন মিয়া, টেনাই(২১) পিতা ফজলু মিয়া, লিটন(২১) পিতা হানিফ মিয়া।