ইমদাদ চৌধুরীকে বদরুজ্জামান সেলিম’র অভিনন্দন – দৈনিক সিলেটের দিনকাল

ইমদাদ চৌধুরীকে বদরুজ্জামান সেলিম’র অভিনন্দন

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৭

ইমদাদ চৌধুরীকে বদরুজ্জামান সেলিম’র অভিনন্দন

যুক্তরাজ্য সফর শেষে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম দেশে ফিরলে বিগত প্রায় ২ মাস ১০ দিন দায়িত্ব সাংগঠনিক কার্যক্রম তুলে ধরেন সদ্য বিদায়ী মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।
এসময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ইমদাদ হোসেন চৌধুরীকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, স্বৈরাচারী সরকারের নির্যাতন নিপীড়ন উপেক্ষা করে বিএনপি জুলুমবাজ স্বৈরাচার সরকারের বিরুদ্ধে গণতন্ত্র পূর্ণরুদ্ধারের আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে। তিনি সম্প্রতি মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের উপর নির্যাতন-নিপীড়ন ও গণহত্যার জন্য মিয়ানমার সরকারের ধিক্কার জানিয়ে তাদের বিরুদ্ধে বাংলাদেশকে আরো কঠোর হওয়ার আহবান জানান।

এই সময় সদস্য বিদায়ী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন বলেন, সকল সফলতা সিলেট নগর বিএনপি ও ২৭টি ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের আর ব্যর্থতা আমার।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মহানগর বিএনপির সহ- সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, সালেহ আহমদ খসরু, মুফতি বদরুর নুর সায়েক, আব্দুর রহিম, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল, মাহবুব চৌধুরী, যুব সম্পাদব মির্জা বেলায়েত আহমদ লিটন, শ্রম বিষয়ক সম্পাদক ইউনুস মিয়া, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ সিলু, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, তথ্য ও গবেষনা সম্পাদক সোয়াদুর রব চৌধুরী, ধর্ম সম্পাদক মাওলানা মাশহুদ আহমদ, মানবাধিবকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, গণশিক্ষা সম্পাদক নিজাম উদ্দিন তরফদার, মুক্তিযোদ্ধ সম্পাদক আখতার হোসন ভুইয়া মিন্টু, উপ-কোষাধ্যক্ষ শেখ মো. ইলিয়াস, সহ-শিল্প নজির হোসেন, সহ-যোগাযোগ উজ্জ্বল রঞ্জন চন্দ, সহ- সাং®কৃতিক সম্পাদক কয়েস আহমদ সাগর, সদস্য এম মখলিছ খান, রিয়াদুল হাসান রুহেল, বিএনপি, ২৭টি ওয়ার্ড, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।