ইমরানের অপসারণের দাবিতে বিশাল লং মার্চ (ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

ইমরানের অপসারণের দাবিতে বিশাল লং মার্চ (ভিডিও)

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

ইমরানের অপসারণের দাবিতে বিশাল লং মার্চ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক :: জমিয়াতুল উলামায়ে ইসলামের প্রধান মাওলানা ফজলুর রহমানের নেতৃত্বে পাক প্রধানমন্ত্রী ইমরান খান বিরোধী আজাদী মার্চ এখন রাওয়ালপিন্ডির দিকে অগ্রসর হচ্ছে। এই লং মার্চে সামিল হয়েছেন হাজার হাজার সরকারবিরোধী নাগরিক। খবর ‘জিও নিউজের’

স্থানীয় সময় মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে লাহোর পৌঁছান তারা। সেখানে থোকার নিয়াজ বেগে আজাদী মার্চের বহরটিকে স্বাগত জানানো হয়।

পাকিস্তানের অন্যতম প্রভাবশালী রাজনৈতিক দল জামিয়তে উলামায়ে ইসলামের সরকারবিরোধী এই পদযাত্রায় পাকিস্তান পিপলস পার্টি, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ ও দ্য আওয়ামী ন্যাশনাল পার্টিসহ বিভিন্ন দলের প্রতিনিধিরাও সমর্থন দিয়েছেন। এমনকি তারাও অংশ নিয়েছেন ইমরানবিরোধী এই লং মার্চে।

এর আগে রবিবার (২৭ অক্টোবর) করাচির সোহরাব গোথ অঞ্চল থেকে ইসলামাবাদ অভিমুখে আজাদী মার্চ শুরু হয়। সোমবার রাতে পাঞ্জাবে প্রবেশ করে লাখো জনতার এ বহর। আর মঙ্গলবার তারা লাহোর পৌঁছায়।

বিশাল এই লং মার্চে অংশ নেওয়া ব্যক্তিদের দাবি, ইমরান খানের সরকার পাকিস্তানের জনগণের জন্য উন্নয়ন হয় এমন কোনো পদক্ষেপ এখন পর্যন্ত হাতে নেয়নি। এই সরকার দেশকে চরম দুর্দশার দিকে ঠেলে দিচ্ছে। তাই দ্রুত ইমরান খানের অপসারণ চান তারা।

 

ফেসবুকে সিলেটের দিনকাল