ইমামতি করলেন সিলেট জেলা আ.লীগ সাধারণ সম্পাদক অ্যাড.নাসির উদ্দিন খান! – দৈনিক সিলেটের দিনকাল

ইমামতি করলেন সিলেট জেলা আ.লীগ সাধারণ সম্পাদক অ্যাড.নাসির উদ্দিন খান!

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২১

ইমামতি করলেন সিলেট জেলা আ.লীগ সাধারণ সম্পাদক অ্যাড.নাসির উদ্দিন খান!

অনলাইন ডেস্ক

ইমামের জায়গায় জায়নামাজে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। পেছনে মুক্তাদির কাতারে দাঁড়িয়ে আছেন সিলেট-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীসহ ৪-৫ জন নেতা। নিবিষ্টচিত্তে নামাজ আদায় করছেন তারা। এমন একটি মনোরম ও মনোমুগ্ধকর ছবি গত দুদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ছবিটি ঘুরে বেড়াচ্ছে একজন থেকে আরেকজনের ওয়ালে। প্রশংসায় ভাসছেন সিলেট জেলা আওয়ামী লীগের নেতারা। দলীয় নেতাকর্মীসহ অনেকে ছবিটি ফেসবুকে পোস্ট করে লিখছেন- ‘এমন নেতাই প্রয়োজন। রাজনীতির মাঠের পাশাপাশি ধর্মীয় বিষগুলোর নেতৃত্বে’। কেউ কেউ লিখেছেন- ‘এমন ছবি দেখে মন জুড়িয়ে গেলো।’

তবে ছবিটি ভাইরাল হওয়ায় কিছুটা লজ্জ্বায় পড়ে গেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। তিনি বলেন, নামাজ আল্লাহর ফরজ এবাদত। যখন যেখানে যে ওয়াক্তের সময় হবে সেখানেই নামাজ পড়ে নিতে হবে। আর জামাতে নামাজ পড়া অধিকতর নেকির কাজ। তাই গত রোববার (১৪ নভেম্বর) বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যাওয়ার পথে স্থানীয় কাকরদি এলাকায় আমার চাচাতো ভাইয়ের বাড়ি ‘কাকর ভিলায়’ উপস্থিত হলে সেখানে জোহরের ওয়াক্ত হয়ে যায়। আমরা সেখানেই জামাতে জোহরের নামাজ আদায় করি এবং আমাকে ইমামতিতে দিয়ে দেওয়া হয়।

তিনি বলেন, তবে এমন ছবি ফেসবুকে না দেওয়াই ভালো। ইবাদত প্রদর্শন করে বেড়ানোর জিনিস নয়। আমরা তো নামাজে ছিলাম। কে বা করা সে দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে ফেসবুকে ছেড়ে দিয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল