জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুহিন কারাগারে – দৈনিক সিলেটের দিনকাল

জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুহিন কারাগারে

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৬

জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুহিন কারাগারে

জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুহিন আহমেদ দুদুকে একটি মামলায় রোববার জেল হাজতে পাঠানোর আদেশ দেন আদালত। দীর্ঘদিন ধরে কলকলিয়া ইউনিয়নের খাসিলা গ্রামের আব্দুল গফুর ও আঙ্গুর মিয়ার মধ্যে নির্বাচন কেন্দ্রীক দ্বন্ধ চলে আসছিল। যার জের ধরে একাধিকবার সংর্ঘষের ঘটনা ঘটেছে।
বিষয়টি নিয়ে উভয়পক্ষে পাল্টাপাল্টি মামলা মোকদ্দমা দায়ের হয়। এসব মামলায় বিএনপি পরিবারের সদস্য হওয়া ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুহিন আহমেদ দুদুকে ষড়যন্ত্র মূলক ভাবে জড়ানো হয় স্থানীয় যুবলীগ নেতা শিপন মিয়ার নির্দেশে। তিনি রবিবার আদালতের প্রতি সম্মান জানিয়ে হাজিরা দিতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সাবেক বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলওয়াড় সুহিন আহমেদ দুদুকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
স্থানীয় সূত্র জানা যায় আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর এই পরিবারের উপরে নানা নির্যাতন, হামলা, ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে হয়রানী করে আসছে। সেই ষড়যন্ত্র মূলক মামলা থেকে পরিবারের সদস্য হিসেবে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার ও জগন্নাথপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুহিন আহমেদ দুদুকে আসামী করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল