ইয়াবাসহ এসআই গ্রেফতার – দৈনিক সিলেটের দিনকাল

ইয়াবাসহ এসআই গ্রেফতার

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৭

ইয়াবাসহ এসআই গ্রেফতার

চট্টগ্রাম নগরের আগ্রাবাদ পাঠানটুলি এলাকা থেকে পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) তিনজকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে চার হাজার ইয়াবা পাওয়া গেছে বলে দাবি র‌্যাবের।

শনিবার দুপুরে ওই তিনজনকে গ্রেফতার করা হলে রাত ১২টায় তাদের বিরুদ্ধে মামলা করে থানায় হস্তান্তর করা হয়।

রবিবার আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গ্রেফতার তিনজন হলেন- পুলিশের উপ-পরিদর্শক আফাজ উল্লাহ (৪২), খোরশেদ আলম (২৮), শহীদ উল্লাহ (৩৬)। তিনজনই কুমিল্লা জেলার বাসিন্দা। আফাজ উল্লাহ নগরের হালিশহর থানায় কর্মরত ছিলেন বলে জানিয়েছেন থানাটির ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আমিরুল্লা সমকালকে বলেন, আগ্রাবাদের পাঠানটুলী এলাকার মদিনা ইলেক্ট্রনিক্স নামে একটি দোকানে ইয়াবা বিক্রির জন্য কয়েকজন অবস্থান করছে- এমন গোপন সংবাদে অভিযান চালানো হয়। এসময় তিনজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা করা হয়েছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মহিউদ্দিন সেলিম বলেন, শনিবার রাত ১২টার দিকে তিনজনকে মামলা দায়েরের পর হস্তান্তর করেছে র‌্যাব। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুকুল হক বলেন, ইয়াবাসহ গ্রেফতার উপ-পরিদর্শক আফাজ উল্লাহকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। নিয়মিত মামলায় সাজা হলে তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।