ঈদের দিনে কুলাউড়ায় সন্ত্রাসী হামলার কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওন গুরুতর আহত – দৈনিক সিলেটের দিনকাল

ঈদের দিনে কুলাউড়ায় সন্ত্রাসী হামলার কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওন গুরুতর আহত

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২০

ঈদের দিনে কুলাউড়ায় সন্ত্রাসী হামলার কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওন গুরুতর আহত

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়ায় ঈদের দিনে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাঈদ খান শাওন। শনিবার (১ আগস্ট) সকালে এ সন্ত্রাসী ঘটনাটি ঘটেছে।

সাঈদ খান শাওনের বাবা জানান, কুলাউড়া শহরের দক্ষিনবাজার জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করে শাওন চাতলগাঁও এলাকায় বাড়িতে গিয়ে পরিবারের সাথে কিছু সময় কাটায়।

সকাল সাড়ে ১০টার দিকে এলাকার মুরব্বি ইসহাক আলীর সাথে ঈদের কুশল বিনিময় করে নিজ বাড়িতে ফেরার পথে ইসহাক আলীর বাড়ির গেইটের সামনে হঠাৎ করে এলাকায় শিবলু ও তার দুই ছেলে ইমন, সায়মন, শিবলুর ভাই লেবু মিয়া ও তার ছেলে রাব্বি শাওনকে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালালে শাওন গুরুতর আহত হয়।

পরে তার চিৎকার শুনে স্থানীয় লোকজন শাওনকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ দুপুরে একজনকে গ্রেপ্তার করেছে। হামলার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান এবং ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, হামলায় আহত শাওনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হামলার ঘটনায় শিবলুর বাড়ি থেকে তাঁর ছেলে ইমনকে আটক করা হয়েছে। বাকী আসামিদের আটকে পুলিশী অভিযান অব্যাহত আছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল