ঈদে নতুন আঙ্গিকে “রমজানের ওই রোজার শেষে”–রনি – দৈনিক সিলেটের দিনকাল

ঈদে নতুন আঙ্গিকে “রমজানের ওই রোজার শেষে”–রনি

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, জুন ২৩, ২০১৬

ঈদে নতুন আঙ্গিকে “রমজানের ওই রোজার শেষে”–রনি

“রমজানের ওই রোজার 11029905_10207439484769139_2402988487683676782_n
শেষে” জাতীয় কবি কাজী নজরুল ইসলামের এই গানটি ছাড়া ঈদুল ফিতরের অপূর্ণতা রয়ে যায়। এই ঈদে গানটিকে সম্পূর্ণ নতুন আঙ্গিকে নিয়ে আসছে আর.এম.মিউজিক ও টিম ঊইজার্ড। ঈদে আর.এম. মিউজিকের ব্যানারে প্রকাশ পেতে যাচ্ছে মিক্সড অ্যালবাম “গানে খড়ি”। এ অ্যালবামেই থাকছে “রমজানের ওই রোজার শেষে” গানটি।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী সন্দীপন দাস, মোহাম্মদ শোয়াইব, নন্দিনী ও ব্যন্ড ইএফ। আর সংগীতায়োজনে ছিলেন রনি রন ও সানি রায়। গানটির কলাকুশলীরা আশা করছেন বর্তমান ধারার সঙ্গে তাল মিলিয়ে শ্রোতাদের জন্যে একটি ভিন্ন মাত্রার গান তৈরি হবে।

গানটি সম্পর্কে জনপ্রিয় সঙ্গীত শিল্পী সন্দীপন দাস বলেন, গানটি সম্পূর্ণ নতুন আঙ্গিকে করা। শ্রোতাদের ভাল লাগবে। আর এবারেই প্রথম আমি ও মোহাম্মদ শোয়াইব একসাথে কাজ করেছি। এটা শ্রোতাদের জন্য নতুন একটা পাওয়া হবে।

গানটি সম্পর্কে জানতে চাইলে টিম ঊইজার্ডের রনি
রন বলেন, গতানুগতিক ধারার বাইরে গিয়ে একটু অন্যভাবে তৈরি করা চেষ্টা হয়েছে। এটি শ্রোতাদের ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

অ্যালবাম প্রসঙ্গে আর.এম.মিউজিক এর পক্ষ্য থেকে সুম ভাই বলেন, প্রতীক্ষিত একটি কাজ একটু গতানুগতিক ধারার বাইরে গিয়ে করার চেষ্টা করছি। আশা করি সবার ভাল লাগবে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২২ জানুয়ারী বাংলাদেশের জনপ্রিয় মেটাল ব্যন্ড ইএফ-এর “মুখোশ” অ্যালবাম প্রকাশ করে আর.এম.মিউজিক। এর ধারাবাহিকতায় পরবর্তী অ্যালবাম “গানে খড়ি” প্রকাশ করতে যাচ্ছে।