উন্নয়নের ধারাবাহিকতায় নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই: এ্যাড. জাহাঙ্গীর কবির নানক – দৈনিক সিলেটের দিনকাল

উন্নয়নের ধারাবাহিকতায় নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই: এ্যাড. জাহাঙ্গীর কবির নানক

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২১

উন্নয়নের ধারাবাহিকতায় নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই: এ্যাড. জাহাঙ্গীর কবির নানক

অনলাইন ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশের আওয়ামী লীগের নৌকার পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব-কে বিজয়ী করতে হবে। জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই।

বাংলাদেশের উন্নয়ন মানেই নৌকা। নৌকার বিজয় মানেই জনগণের ভাগ্যের উন্নয়ন।

বৃহস্পতিবার (২রা সেপ্টেম্বর) মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্বানা ইন এর হলরুমে সিলেট মহানগর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। সিলেট -৩ আসনও এই উন্নয়নের বহির্ভূত নয়। উপনির্বাচনে নৌকার বিজয়ে সকল নেতৃবৃন্দকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। ইতিমধ্যে মহানগর আওয়ামী লীগ ৯টি টিমে বিভক্ত হয়ে সহ-সভাপতি বৃন্দের নেতৃত্বে প্রচার-প্রচারণা সহ বিভিন্ন কাজ করেছে। মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রচারণা উপকমিটির সমন্বয়কের দায়িত্ব পালন করেছেন। মহানগরের আওতাধীন ৯টি সেন্টারেই আপনাদের কর্মে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। শুধু ৯ টি সেন্টার নয় সবগুলো সেন্টারেই কাজ করতে হবে। পরিবার- পরিজন, আত্মীয়স্বজন, বন্ধ-বান্ধব, পরিচিতজন সহ সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রার্থনা করতে হবে। তিনি নেতৃবৃন্দকে শনিবারের নির্বাচন নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য দেন এবং মহানগরের সাধারণ সম্পাদক সহ সহ-সভাপতি বৃন্দের কাছ থেকে বিভিন্ন সেন্টারের সার্বিক অবস্থা জানেন। তিনি সকল নেতৃবৃন্দকে ভোটের দিন সকাল থেকেই সেন্টারে জনগণকে সহযোগিতার কথা বলেন। তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কখনো কেউ হারাতে পারে না। আপনারা কাজ করে যান,নৌকার বিজয় হবেই।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আহমদ হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ), কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত ), বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, মাগুরা -১ আসনের সাংসদ এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রচারণা উপকমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুর আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, এ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওয়র, আলহাজ্ব হেলাল বক্স, জগদীশ চন্দ্র দাস।

মতবিনিময় সভায় জাতির জনকের ঘনিষ্ঠ সহচর, জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান,বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম এডভোকেট লুৎফুর রহমানের জন্য এক মিনিট নিরবতা পালন করা হয়। তিনি সহ মহানগর ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দীপন, এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।

মহানগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ আজম খান (কাউন্সিলর), আব্দুল আহাদ চৌধুরী মিরন, এডভোকেট কিশোর কুমার কর, মোঃ আব্দুল আজিম জুনেল, নুরুন নেছা হেনা, সান্তনু দত্ত সন্তু, আজম খান (মজুমদারী), মুক্তার খান, এ্যাডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সুদীপ দেব, সাব্বির খান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, তাহমিন আহমেদ , রোকসানা পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, তৌফিক বক্স লিপন, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিঃ আতিকুর রহমান সুহেদ, শিপা বেগম শুপা, জুমাদিন আহমেদ, রকিবুল ইসলাম ঝলক, মাহফুজ চৌধুরী জয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানারা বেগম, যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুসফিক জায়গিরদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, কৃষক লীগের সভাপতি আব্দুল মোমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ, সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল