উন্নয়ন ও সমৃদ্ধশীল সমাজ গঠনে কাজ করছি– আরিফুল হক চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

উন্নয়ন ও সমৃদ্ধশীল সমাজ গঠনে কাজ করছি– আরিফুল হক চৌধুরী

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৭

উন্নয়ন ও সমৃদ্ধশীল সমাজ গঠনে কাজ করছি– আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, উন্নয়ন ও সমৃদ্ধশীল সমাজ নিমার্ণে সাংগঠনিক কার্যক্রমের ভূমিকা গুরুত্বপূর্ণ। জনগণের প্রত্যাশা পূরণ আমি সর্বদা সচেষ্ট দায়িত্বপালন করব। সিলেট নগরবাসী তাদের সেবক হিসেবে আমাকে নিয়োজিত করেছেন। আমি আমরণ তাদের সেবা করে যাব। নগরবাসী নির্বাচিত হওয়ার পর থেকে আমাকে সার্বিক সহযোগিতা করে আসছেন আমি আশা প্রকাশ করছি আগামী দিনেও আমার পাশে থেকে নাগরিক উন্নয়নে আমাকে সর্বা´ক সহযোগিতা করবেন। তিনি আরো বলেন, খেলাধুলা যুবসমাজকে সমৃদ্ধশীল করে গড়ে তুলে।
তিনি গতকাল রাতে সিলেট নগরী দর্জিবন্ধ নতুন মসজিদ সংলগ্ন খেলার মাঠে অলস্টার ক্রিকেট টিম আয়োজিত বসুন্ধরা সমাজ কল্যাণ সংস্থার সৌজন্য ৪র্থ অলস্টার সিনিয়র-জুনিয়র প্রিমিয়ার ক্রিকেট লীগের পুরুস্কার ও জার্সি বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বসুন্ধরা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর দিনার খান হাসু, রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, রায়নগর রাজবাড়ী সমাজ কল্যাণ সমিতির যুগ্ম আহবায়ক সৈয়দ নজরুল বক্ত, বসুদ্ধরা সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্ঠা দেলোয়ার হোসেন রাজা, সৈয়দ জমসেদ হোসেন, নজরুল ইসলাম বুলু, হাজী বশির আহমদ ময়না মিয়া, এডভোকেট জুয়েল আহমদ, শওকত আমিন তৌহিদ, আহাদুল ইসলাম শিপলু, রুবেল ইসলাম। আলস্টার ক্রিকেট টিম’র সভাপতি ইউনুছ আহমদের পরিচালনা বক্তব্য রাখেন জামিনুল ইসলাম জামিল, হাসনুল ইসলাম অপি, রুবেল ইসলাম সানি, ফারুক, বাপ্পি, মুন্না, বিজয়, সারওয়ার, আবির, বাবলু প্রমুখ। শুরুতে কোরআন তেলাওয়ার করেন তমজিদ বক্ত।
আরিফুল হক চৌধুরী বলেন হাইকোর্টের রায় ঘোষনার পর প্রথম অনুষ্ঠান বসুন্ধারা সমাজ কল্যাণ সংস্থায় এবং আমি উন্নয়নের ধারা অব্যাহত রাখার। বসুন্ধরা এলাকা ১৯ ওয়ার্ড থেকে আপনার সহযোগিতা আবার উন্নয়ন কার্যক্রম শুরু করতে চাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল